Inqilab Logo

ঢাকা, বুধবার ২৬ জুন ২০১৯, ১২ আষাঢ় ১৪২৬, ২২ শাওয়াল ১৪৪০ হিজরী।

বলিউডে অভিষেকেই হোঁচট খেলেন প্রিয়া প্রকাশ ভারিয়ার!

| প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

মালয়ালম অভিনেত্রী প্রিয়া প্রকাশ ভারিয়ার গুগল ইন্ডিয়ার সার্চে সবচেয়ে উপরে স্থান করে নিয়েছেন। ‘ওরু আদ্দার লাভ’ চলচ্চিত্রে ‘উইঙ্ক (চোখমারা) সঙ’ ‘মানিকিয়া মালারায়া পুভি’ গানটি ভাইরাল হবার বদৌলতেই তিনি ভারতের মোস্ট সার্চড পার্সোনালিটি হয়েছেন।
এই খ্যাতির পথ ধরেই বলিউডের ডাক পেয়েছেন প্রিয়া। ‘শ্রীদেবী বাংলো’ নামে একটি চলচ্চিত্রে তিনি অভিনয় করেছেন। এরই মধ্যে ফিল্মটির ট্রেলারও মুক্তি পেয়েছে। শ্রীদেবীর নামই নয় এই ট্রেলারে গত বছর ফেব্রুয়ারিতে দুবাইয়ের বাথটাবে তার রহস্যজনক মৃত্যুর অনুরূপ একটি দৃশ্য দেখান হয়েছে এতে। আর তাতে তো বসে থাকতে পারেন না শ্রীদেবীর স্বামী এবং বলিউডের প্রযোজক বনি কাপুর; বিষয়টি জানতে পেরই তিনি লিগা নোটিশ পাঠিয়ে দিয়েছেন নির্মাতাদের উদ্দেশ্য করে। ‘শ্রীদেবী বাংলো’ ফিল্মে প্রিয়া এক নিঃসঙ্গ অভিনেত্রীর ভূমিকায় অভিনয় করেছেন যে বাথটাবে মৃত্যুবরণ করে, কিছুটা হলেও শ্রীদেবীর মৃত্যুর সঙ্গে এই ঘটনার মিল রয়েছে। ‘শ্রীদেবী বাংলো’র নির্মাতারা কোনও বাস্তব ঘটনার ওপর ভিত্তি করে তাদের ফিল্মটি নির্মিত হয়েছে এমন কথা স্বীকার বা অস্বীকার করেনি। ট্রেলার মুক্তির সময় প্রিয়া বলেছেন, “শ্রীদেবী জির সঙ্গে ফিল্মের কাহিনীর মিল আছে কী নেই তার সিদ্ধান্ত নেবে দর্শকরা।” প্রশান্ত মামবুলি পরিচালিত ‘শ্রীদেবী বাংলো’ প্রযোজনা করেছেন এমএন পিম্পল, চন্দ্রশেখর এসকে, রোমান গিলবার্ট এবং রাজন গুপ্ত।



 

Show all comments
  • Hasina Hossain ২২ জানুয়ারি, ২০১৯, ১:২৫ এএম says : 0
    I love প্রিয়া.
    Total Reply(0) Reply
  • Inviting Freind ২২ জানুয়ারি, ২০১৯, ১:২৯ এএম says : 0
    who killed Sridevi??
    Total Reply(0) Reply
  • kitty cat ২২ জানুয়ারি, ২০১৯, ১:২৯ এএম says : 0
    Even if Sridevi is not related to me,i am hurt and offended by the bathtub scene which is really immature of them! This is unacceptable ! This movie needs to be banned!
    Total Reply(0) Reply
  • Srivatsa ২২ জানুয়ারি, ২০১৯, ১:৩০ এএম says : 0
    Rewind was better
    Total Reply(0) Reply
  • Zulfiqar Ahmed ২২ জানুয়ারি, ২০১৯, ১:৩০ এএম says : 0
    This film is not based on the great actress Sridevi's life. But, for creating curiosity and for marketing, this film has drawn parallel on her life like, showing the female character is a successful actress and lastly showing the bathtub death (the bathtub character could be anyone in this teaser, we are not sure who it is). Probably, thats the twist. I think the filmmakers could have chosen a different name. They were fully aware that this would draw controversy and publicity and probably thats why they chose the name. In the teaser she signs 'Sreedevi' but, the film title reads 'Sridevi'. Obviously, for publicity. I don't think they should have used the name 'Sridevi'. Even if you are using it, in the teaser you shouldn't have shown things which are so similar to her death. It definitely shows that you are intentionally using her death and name for the publicity of your film and doing that is not justified.
    Total Reply(0) Reply
  • DudeDebonair ২২ জানুয়ারি, ২০১৯, ১:৩২ এএম says : 0
    For all the People posting Negative Comments ... These are the ones who Judge a Book just by looking at the Cover..These are the same people with the mentality of the Hate Brigade Intolerant people.. who opposed padmavati movie
    Total Reply(0) Reply
  • Arpita Joshi ২২ জানুয়ারি, ২০১৯, ১:৩৩ এএম says : 0
    This is for those ppl who are saying Priya is still young she’s still 19, she’s still learning acting blah blah blah let me tell you she’s not the only gal who came into acting at young age...you can take sridevi itself...she started acting at age 4 and got the lead role at the age of 13...there are many gals who started off their acting career at a really young age...even Alia Bhat...so supporting this trash gal by saying she’s young n al doesn’t work at all...she’s jus so artificial piece of trash who neither has attractive looks nor capable of acting even a lil...she’s not at all a good fit for this role...imagine when the teaser is this bad how horrible the movie might turn out to be...it’s good that it’s been sued ryt now...it’s an insult to sridevi mam...it’s better the team replaces the heroine and the storyline and lifestyle of sridevi mam...coz sri mam never smoked...
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রিয়া প্রকাশ ভারিয়ার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ