Inqilab Logo

ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৫ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১ হিজরী

অনেক ভেবে চিন্তে বিয়ে করেছি -সালমা

বিনোদন রিপোর্ট: | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

অনেকটা চুপিসারেই দ্বিতীয়বারের মতো বিয়ে করেছেন সঙ্গীতশিল্পী সালমা। গত ৩১ ডিসেম্বর সানাউল্লাহ নূরে সাগর নামে এক আইনজীবীকে তিনি বিয়ে করেন। বিয়ে প্রসঙ্গে সালমা বলেন, অনেক ভেবে চিন্তে বিয়ে করেছি। সাগর খুব ভালো ছেলে। সে আমার অনেক যত্ন করে। আমার গান চর্চাতেও তার কোনো সমস্যা নেই। বলতে পারেন, মনের মতো একজন স্বামী পেয়েছি। আমি অনেক খুশি। তিনি বলেন, বিয়ের সিদ্ধান্ত আমার একার না। পরিবারের সবার মতের ভিত্তিতেই আমরা বিয়ে করেছি। দুজন সারাজীবন একসঙ্গে থাকতে চাই। সবার কাছে আমাদের জন্য দোয়া চাইছি। খুব শিগগিরই বড় পরিসরে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করব। যেখানে পরিবারের সদস্যদের পাশাপাশি শোবিজ অঙ্গনের কাছের বন্ধুদের আমন্ত্রণ জানানো হবে। উল্লেখ্য, ২০১১ সালে দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিকের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন সালমা। তবে দাম্পত্য কলহের কারণে ২০১৬ সালে তাদের বিচ্ছেদ ঘটে। তাদের একমাত্র কন্যা সন্তান স্নেহা সালমার কাছেই থাকে।



 

Show all comments
  • Faruque Ahmed ২২ জানুয়ারি, ২০১৯, ১:৪১ এএম says : 0
    কতো দিনের জন্য?
    Total Reply(0) Reply
  • Suraya Nasren ২২ জানুয়ারি, ২০১৯, ১:৪১ এএম says : 0
    ভাল থেক।
    Total Reply(0) Reply
  • Md.Abdul Khaleque ২২ জানুয়ারি, ২০১৯, ১:৪২ এএম says : 0
    প্রেম ও বিয়ে হলো জীবনের শ্বাশত ও স্বাভাবিক ঘটনা। এসব যারা গোপন করে, ভ্রান্ত ধারনা দেয় তাদের মধ্যে বড় দুর্বলতা থাকে।তারা স্টার হওয়ার যোগ্য নয়।
    Total Reply(0) Reply
  • নাম প্রকাশে অনিচ্ছুক ২২ জানুয়ারি, ২০১৯, ১:৪৩ এএম says : 0
    ওরা ওদের ইচ্ছামত যখন খুশি বিয়ে করুক, ঢাকঢোল পিটিয়ে জানানোর তো প্রয়োজন নেই। কিছু বিষয় পার্সোনাল থাকলেই ভাল।
    Total Reply(0) Reply
  • তুষার ২২ জানুয়ারি, ২০১৯, ১:৪৩ এএম says : 0
    Keep calm and get married! Nothing to be worried.
    Total Reply(0) Reply
  • তানভীর আহমাদ ২২ জানুয়ারি, ২০১৯, ১:৪৪ এএম says : 0
    পূঁজিবাদের সংজ্ঞায় সবই যখন টাকার দামে পন্য হয়ে ওঠে, তখন শিল্পের চাইতে শিল্পের নামে বিক্রিত হয় প্রবৃত্তির আকর্ষক সব জিনিস। নায়িকাদের অভিনয় গুণের চাইতে একটা বড় দল তাদের পছন্দ করে নকল রূপ দেখে। আর তাদের জন্য ততদিন আকর্ষণ রাখে যতদিন তারা সিঙ্গেল থাকে। যারা অভিনয় করে তাদের জন্য কৃত্রিম সব উপায় বের হয় যাতে তারা সাধারণ মানুষকে বিভ্রান্ত করে স্বপ্নের জগতের কেউ মনে হয়। যেমন তাদের ছবি বিশেষ আলোয় তোলা হয়, তাদের চেহারায় খুঁত ঢাকার ব্যবস্থা করা হয়। তাদের জন্য বিশেষ মেকআপ দেয়া হয়। পুরোটাই অনেকটা প্রডাক্টের চাইতে প্যাকেজিংটা সুন্দর করার প্রতিযোগিতা। অভিনয়ের কথা যদি ধরেন তাহলে আমাদের দেশেই ফেরদৌসী মজুমদার বা ডলি জহুরকে ধরে নিতে পারেন। তারা কখনই ব্যক্তিসংসার লুকিয়ে আসেন নি। দুর্ভাগ্য "চলতি" বা আধুনিক সব মডেল নায়িকা প্রথম ধারাকেই মেনে চলছে।
    Total Reply(0) Reply
  • md.samshuddin ২২ জানুয়ারি, ২০১৯, ১:৪৫ এএম says : 0
    বিয়ে বা প্রেম, কখনোই ব্যক্তিগত বিষয় নয়, কেননা ব্যক্তি একা এসব করতে পারেনা, কমপক্ষে দুজন লাগে। ডিভোর্সের ঘোষণা তারকারা সাংবাদিক ডেকে জনগনকে জানায়, তখন এটা ব্যক্তিগত কিনা বলেনা । কারন এর সাথে তার লাভ ক্ষতি জড়িত থাকে।
    Total Reply(0) Reply
  • Anisur Rahman ২২ জানুয়ারি, ২০১৯, ১:৪৫ এএম says : 0
    আমরা দর্শকরা সব সময়ই চাই আমাদের পছন্দের শিল্পীরা যেন সমালোচিত না হন। তাদের নেতিবাচক কিছু জানলে কষ্ট লাগে, তাদের অপছন্দ করতে শুরু করি! কিন্তু তাদের ভাল দিকগুলো আমাদের ভাল থাকতে অনুপ্রানিত করে। যেমন তৌকির-বিপাশা, মৌ-জাহিদ, ফারুকি-তিশারা তো উদাহরণ হতে পারে।
    Total Reply(0) Reply
  • MAHMUD, FROM CHINA ২২ জানুয়ারি, ২০১৯, ১:৩০ পিএম says : 0
    Maximum actors, actresses, singers are completed polygamy. What is the problem for SAL MA? I can think there is no problem, she is going to be right way. After some years prepare will 3rd.
    Total Reply(0) Reply
  • MD. MAMUN BISWAS ২২ জানুয়ারি, ২০১৯, ১১:২৮ এএম says : 0
    তৃতীয় বিয়ে?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন