Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিরোধী নেতাদের খাবার পরিবেশন করে চমক মমতার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০১৯, ৮:৩৪ পিএম

লোকসভা নির্বাচনে বিরোধী জোটের শুরু হল শনিবারের ব্রিগেডের মঞ্চ থেকে। সমাবেশের পর বিরোধী দলের নেতাদের নিজ হাতে খাবার পরিবেশন করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এমন ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার পর ভাইরাল হয়ে গেছে ইতোমধ্যে।
ছবিতে দেখা যায়, বিহারের আরজেডি-র নেতা তেজস্বী যাদবকে খাবার দিচ্ছেন মুখ্যমন্ত্রী। সেখানে বসেই মধ্যাহ্নভোজ সারচ্ছিলেন অন্য বিরোধী দলের নেতারা। ছিলেন কংগ্রেস থেকে শুরু করে সমাজবাদী পার্টি, বহুজন সমাজ পার্টি, ডিএমকে এবং আম আদমি পার্টির নেতারা। তেজস্বীকে খাবার দেওয়ার ছবিটি টুইটারে পোস্ট করেছেন সঞ্জয় যাদব নামে এক ব্যক্তি। তিনি নিজেকে তেজস্বী যাদবের প্রাক্তন রাজনৈতিক পরামর্শদাতা বলে দাবি করেছেন।.আরেকটি ছবিতে দেখা গিয়েছে হার্দিক প্যাটেলকে খাবার দিচ্ছেন তৃণমূল সুপ্রিমো। ছবিটি টুইটারে পোস্ট হওয়ার পর অনেকেই মুখ্যমন্ত্রীর সারল্য নিয়ে কথা বলেছেন। একই সঙ্গে আক্রমণও শানিয়েছেন কেউ কেউ।
সেদিনের সভায় উপস্থিত ছিলেন প্রাক্তন প্রধানমন্ত্রী এইচ ডি দেবেগৌড়া, এনসিপি প্রধান শরদ পাওয়ার, সমাজবাদী পার্টির সভাপতি অখিলেশ যাদব, কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ফারুক আব্দুল্লা, আপ প্রধান অরবিন্দ কেজরিওয়াল, ডিএমকে প্রধান এম কে স্ট্যালিন, কংগ্রেসের দুই সদস্য মল্লিকার্জুন খাড়গে এবং অভিষেক মনু সিংভির মতো নেতারা। সূত্র: এনডিটিভি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মমতা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ