Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২২ ফেব্রুয়ারি ২০১৯, ১০ ফাল্গুন ১৪২৫, ১৬ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

গাজীপুরে খুন হওয়া গৃহবধু আফরোজার শিশু সন্তানকে র‌্যাবের অনুদান

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০১৯, ৮:৫০ পিএম

গাজীপুর সিটি কর্পোরেশনের ভাওরাইদ এলাকায় স্বামীর হাতে খুন হওয়া গৃহবধু আফরোজার শিশু সন্তানকে দুই লাখ টাকা অনুদান দিয়েছে র‌্যাব। শিশুটির পড়ালেখা ও ভরনপোষণ বাবদ সোমবার বিকেলে ওই টাকা দেয়া হয়।

র‌্যাব-১ এর গাজীপুর ক্যাম্পের কমান্ডার আবদুল্লাহ আল মামুন জানান, গত ৩ জানুয়ারি ভাওরাইদের ভাড়া বাসায় স্বামী শাহজাহান মিয়ার হাতে খুন হন গার্মেন্ট শ্রমিক আফরোজা বেগম (২৬)। শাহজাহান স্ত্রীর লাশ টয়লেটের সেফটি ট্যাংকে ফেলে পালিয়ে যায়। আফরোজার ৫ বছরের মেয়ে সাথীকে ভরন পোষন ও লালন পালনের কেউ ছিল না। গত ১১ জানুয়ারি র‌্যাব ঘাতক শাহজাহান ও তার দুই সহযোগিকে গ্রেপ্তার করে এবং শিশু সাথীর দায়িত্ব নেয়। তারই অংশ হিসেবে র‌্যাব-১ এর অধিনায়ক মামার সাথে থাকা সাথীর বর্তমান লেখাপড়া ও পূনর্বাসনের জন্য র‌্যাব সদর দপ্তর থেকে এক লাখ টাকা এবং র‌্যাব-১ কর্তৃক এক লাখ টাকাসহ মোট ২ লাখ টাকার অনুদানের চেক এবং দিনমজুর মামা আনোয়ার হোসেনকে চাকুরির ব্যবস্থা করে দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অনুদান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ