Inqilab Logo

শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮, ২০ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

সিঙ্গাপুরে এরশাদ ভালো আছেন সাংবাদিকদের জিএম কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, সিঙ্গাপুরে চিকিৎসারত হুসেইন মুহম্মদ এরশাদ ভালো আছেন, সুস্থ্য আছেন। সিঙ্গাপুরে তার চিকিৎসা চলছে, আশা করি তিনি দ্রæতই সুস্থ্য হয়ে আমাদের মাঝে ফিরে আসবেন। গতকাল জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে উপস্থিত গণমাধ্যম কর্মীদের সামনে তিনি হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থা তুলে ধরেন। তিনি এরশাদের জন্য দেশবাসীকে দোয়া করার অনুরোধ জানান।
এসময় জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের আরো বলেন, প্রেসিডেন্ট থাকাকালে হুসেইন মুহম্মদ এরশাদ দেশে সুশাসন প্রতিষ্ঠা করে সাধারন মানুষের প্রত্যাশা পূরণ করেছিলেন। পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেন, শক্তিশালী বিরোধী দল হিসেবে জাতীয় পার্টি জাতীয় সংসদে ইতিবাচক ভূমিকা রাখবে। দেশের হতদরিদ্র মানুষের কথা বলেতে জাতীয় পার্টি কখনোই পিছপা হবেনা। এসময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আজম খান, সম্পদকমন্ডলী মধ্যে উপস্থিত ছিলেন- শফিউল্লাহ শফি, সুলতান মাহমুদ, এম.এ. রাজ্জাক খান, হাসিবুল ইসলাম জয়, গোলাম মোস্তফা প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এরশাদের সুস্থ্যতা কামনায় আজ খতমে শেফা ঃ জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয় কাকরাইলে আজ মঙ্গলবার এরশাদের সুস্থ্যতা কামনায় খতমে শেফা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এবং মহাসচিব মসিউর রহমান রাঙ্গাসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। #



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ