Inqilab Logo

ঢাকা, বুধবার ১৭ জুলাই ২০১৯, ০২ শ্রাবণ ১৪২৬, ১৩ যিলক্বদ ১৪৪০ হিজরী।

বেনাপোলে আটক ১৪

অবৈধ পথে বাংলাদেশে অনুপ্রবেশ

বেনাপোল অফিস : | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

অবৈধ পথে ভারত থেকে বাংলাদেশে অনুপ্রবেশের সময় গতকাল সোমবার দুপুরে বেনাপোলের পুটখালি সীমান্ত থেকে শিশুসহ ১৪ বাংলাদেশি নারী পুরুষকে আটক করেছেন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।
তবে এ সময় কোনো পাচারকারীকে আটক করতে পারেনি বিজিবি। আটকদের মধ্যে ৬ জন নারী, ৬ জন পুরুষ ছাড়াও রয়েছে ২ জন শিশু। তাদের বাড়ী নড়াইল, বাগেরহাট বরিশাল জেলার বিভিন্ন এলাকায়।

২১বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে: কর্নেল ইমরান উল্লাহ সরকার জানান বেনাপোলের পুটখালি সীমান্ত দিয়ে অবৈধপথে বিপুল সংখ্যক নারী, শিশু ও পুরুষ বাংলাদেশে অনুপ্রবেশ, করছে এমন ধরনের গোপন সংবাদ পেয়ে বিজিবি সদস্যরা পুটখালি চরের মাঠ এলাকায় অভিযান চালিয়ে ১৪ জন নারী, পুরুষ ও শিশুকে আটক করা হয়।
তবে বিজিবির উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় পাচারকারীরা। আটককৃতদের বিরুদ্ধে অবৈধ অনুপ্রবেশ আইনে ১১ সি ধারায় মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ