Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

জমি নিয়ে বিরোধে শিশু খুন

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে গতকাল সোমবার জমি নিয়ে বিরোধের জেরে ৪ বছরের শিশু কন্যা আমেনা বেগম খুন হয়েছে। সকাল ১০টার দিকে উপজেলার ধরমন্ডল ইউনিয়নের দৌলতপুর গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, হারুন ও রোমানের মধ্যে জমি নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উভয়পক্ষের মধ্যে হাতাহাতি ও মারামারি শুরু হয়। এর জের ধরে জসিমের লোকজন হারুনকে মারধর করে। হারুনকে বাঁচাতে তার ৪ বছরের মেয়ে আমেনা বেগম এগিয়ে আসলে তাকেও ছুরিকাঘাত করে। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। সংঘর্ষে হারুন মিয়া, সেলিনা আক্তার, মোছা. ছালেকা, বেদনা খাতুন আহত হয়।
নাসিরনগর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। শিশুটির মৃত্যুর পর এলাকায় উত্তেজনা বিরাজ করছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।

নাসিনরগ থানা পুলিশ জানায়, এখনও থানায় কোন মামলা হয়নি। তবে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাজেদুর রহমান জানান, এর আগেও একটি হত্যাকাণ্ডের ঘটনায় রোমানের দল হারুনের দলের লোকজনকে আসামি করে মামলা করে। মামলার পর হারুনের বাড়িঘর ভাঙচুর করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জমি নিয়ে বিরোধে শিশু খুন

২২ জানুয়ারি, ২০১৯
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ