Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ১১ ফাল্গুন ১৪২৫, ১৭ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

খুলনায় ইয়াবাসহ ছাত্রলীগ নেতা আটক

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০১৯, ১২:৪০ পিএম

খুলনায় ইয়াবা বিক্রির দায়ে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি জুয়েল হাসান আরমানসহ চারজনকে আটক করেছে পুলিশ।
সোমবার রাতে নগরীর কেডিএ এভিনিউ রোড সংলগ্ন দৈনিক জনকণ্ঠ অফিসের পাশের গলি থেকে তাদের আটক করা হয়। আটককৃত অন্যরা হলেন, সানি, হোসেন ও তুষার। এসময় তাদের কাছে ৫০ পিস ইয়াবা পাওয়া যায়।
সোনাডাঙ্গা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমতাজুল হক জানান, রাতে প্রথমে সানি ও তুষারকে আটক করা হয়। সানির কাছে ৩৫ পিস ও তুষারের কাছে ৩ পিস ইয়াবা পাওয়া যায়। পরে তাদের স্বীকৃতিতে দৈনিক জনকণ্ঠ অফিসের পাশের গলি থেকে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আরমান ও তার সাথে থাকা হোসেনকে আটক করা হয়। আরমানের কাছে ৯ পিস ও হোসেনের কাছে ৩ পিস ইয়াবা পাওয়া যায়। আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে।
এদিকে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসাইন ইমু জানান, ইয়াবাসহ আটক জেলা ছাত্রলীগের সহ-সভাপতি জুয়েল হাসান আরমানকে ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হয়েছে।
দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও সংগঠন পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকায় এবং সংগঠনের ভাবমূর্তি ক্ষুন্ন করার কাজে লিপ্ত থাকায় আরমানকে সংগঠন থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে। একই সাথে তাকে ছাত্রলীগ থেকে চূড়ান্ত বহিষ্কারের জন্য কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নিকট সুপারিশ করা হয়েছে।



 

Show all comments
  • MUSA ২২ জানুয়ারি, ২০১৯, ৩:২৩ পিএম says : 0
    BORO LOZZAR KHATHA
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবাসহ আটক

৩ ফেব্রুয়ারি, ২০১৯
১৬ জানুয়ারি, ২০১৯
১৪ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ