Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ০৬ ফাল্গুন ১৪২৫, ১২ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

এরশাদ সুস্থ আছেন, মৃত্যুর গুজব অসত্য

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০১৯, ৩:২৫ পিএম

সাবেক প্রেসিডেন্ট ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ভালো ও সুস্থ আছেন বলে জানিয়েছেন দলটির প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতি। একই সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে এরশাদকে নিয়ে গুজবে কান না দেয়ার আহ্বান জানান তিনি।

আজ মঙ্গলবার সকালে তিনি বলেন, ‘আমাদের দলের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ভালো আছেন, সুস্থ আছেন। আজ সকালেও আমি সিঙ্গাপুরে পার্টির প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) খালেদ আখতারের সঙ্গে কথা বলেছি। তিনি আমাকে জানিয়েছেন, চেয়ারম্যান স্যার আগের থেকে অনেক ভালো বোধ করছেন।’

বরেণ্য গীতিকার, সুরকার ও সঙ্গীত পরিচালক মুক্তিযোদ্ধা আহমেদ ইমতিয়াজ বুলবুলের মৃত্যুর সংবাদের পর হুসেইন মুহম্মদ এরশাদকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘মৃত্যুর’ গুজব ছড়ায়।

এদিকে এরশাদের সুস্থতা কামনায় আজ (মঙ্গলবার) কেন্দ্রীয় কার্যালয় কাকরাইলে খতমে শেফা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।



 

Show all comments
  • owajkuruni ২২ জানুয়ারি, ২০১৯, ৯:২৪ পিএম says : 0
    May allah bless you
    Total Reply(0) Reply
  • Abul ২৪ জানুয়ারি, ২০১৯, ১১:৩৭ পিএম says : 0
    দুর্নীতির মহা স্থপতি এরশাদ । তার আগে দেশে কোনো বড় দুর্নীতিবাজ জন্ম নে নাই । জনতা টাওয়ার এর মতো বড় বড় দুর্নীতির শিক্ষা এরশাদ গুরুই দিয়েছিলো যা জাতি ভুলবে না । তার উপর তার কলঙ্কময় রাজনীতি জীবন - কথায় কথায় ডিগবাজি, ভেল্কিবাজি, হীন স্বার্থে সমঝোতা এগুলা সব এই তথাকথিত রাজনীতিক নামের স্বৈরাচার এর খেলা । নারী ঘটিত কেলেঙ্কারি তো আছেই । এই কুলাংগার বিদায় হলে দেশের কোটি কোটি মানুষ স্বস্তির নিশ্বাস নিবে এতে কোনো সন্দেহ নাই । দুষ্ট গরুর চেয়ে শূন্য গোয়াল ভালো । যত তাড়াতাড়ি গোয়াল শূন্য হয়ে ততই মঙ্গল ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এরশাদ

৭ ফেব্রুয়ারি, ২০১৯
৩ ফেব্রুয়ারি, ২০১৯
২৫ জানুয়ারি, ২০১৯
২৫ জানুয়ারি, ২০১৯
২০ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ