Inqilab Logo

ঢাকা, বুধবার ১৯ জুন ২০১৯, ৫ আষাঢ় ১৪২৬, ১৬ শাওয়াল ১৪৪০ হিজরী।

বাগেরহাটে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৪, আহত ২০

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০১৯, ৩:২৯ পিএম

বাগেরহাটের ফকিরহাট এলাকায় মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় ৪ জনের মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে ঢাকা গামী টুঙ্গিপাড়া এক্সপ্রেস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এই দুর্ঘটনাটি ঘটে।

এ সময়ে আরও ২০ যাত্রী আহত হয়েছে। আহতদের উদ্ধার করে বাগেরহাটের ফকিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনার পরপর মহাসড়কে এক ঘন্টারও বেশি সময়ে যান চলাচল বন্ধ থাকে। ঘটনাস্থলে উপস্থিত হয়ে পুলিশ কর্মকর্তা ও ফায়ার সার্ভিসের কর্মকর্তাগণ উদ্ধার অভিযান পরিচালনা করছে।

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহাদৎ হোসেন জানান, আজ দুপুরে খুলনা মাওয়া মহাসড়কের বাগেরহাটের ফকিরহাটে টুঙ্গিপাড়া এক্সপ্রেস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটলে এই দুর্ঘটনা ঘটে। এ সময়ে ঘটনাস্থলে ৩ জন ও খুলনা মেডিকেল কলেজ হাসপতালে চিকিৎসাধীন অবস্থায় ১ জন মারা গেছে। এ সময়ে ২০জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে স্থানীয় ফকিরহাট হাসপাতালে ও নিহতদের ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল ও খুলনা মেডিকেল কলেজ হাসাপাতাল মর্গে প্রেরনের ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ