Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মৌলভীবাজার পৌরসভার সড়ক বাস্তবায়ন কাজের উদ্বোধন

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০১৯, ৩:৫৭ পিএম

মৌলভীবাজার পৌরসভার তৃতীয়নগর পরিচালন ও অবকাঠামো উন্নতিকরণ প্রকল্প ইউজিপ এর অধীনে উন্নয়নকৃত শহরের টিভি হাসপাতাল সড়ক ও আরামবাগ রাস্তার ২ কোটি ৮২ লক্ষ ৪ হাজার টাকা ব্যয়ে নির্মান বাস্তবায়নের শুভ উদ্বোধন করা হয়েছে।
মঙ্গলবার ২২ জানুয়ারি দূপুরে প্রকল্প এ দু’টি বাস্তবায়ন কাজের উদ্বোধন করেন মৌলভীবাজার ৩ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য নেছার আহমদ।
শহরের এলাকায় শাকুরা মার্কেটের সামনে এ উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মৌলভীবাজার পৌর সভার মেয়র ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুর রহমানের সভাপতিত্বে ও পৌরসভার উপ-সহকারী প্রকৌশলী (ইলেকট্রিক) রণধীর রায়ের পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার-৩ (সদর ও রাজনগর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি নেছার আহমদ। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মিছবাহুর রহমান।
আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আজমল আলী, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট রাধাপদ দেব সজল, জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক পিপি এ্যাডভোকেট আজাদুর রহমান আজাদ, জেলা আওয়ামীলীগ নেতা আলহাজ্ব আকিল আহমদ, শাহ মোহাম্মদ আলী সাহেদ, জেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক নিখিল দাশ অনিক, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এমদাদুল হক মিন্টু, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নাজমুল হক, পৌর কাউন্সিলর ফয়ছল আহমদ, আসাদ হোসেন মক্কু, নাহিদ আহমদ, ডা: হাদী হোসেন, শামসুল হক সামা, লিয়াকত আলী, হাফিজ মাওলানা আবুল হোসেন, সৈয়দ সেলিমুল হক, ছাত্রলীগ সভাপতি আমিরুল ইসলাম আমিন ও সাধারণ সম্পাদক মাহবুবুল আলম প্রমুখ।
সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর পৌরসভা এলাকায় এটা প্রথম জনসভা থাকায় আলোচনা সভার শুরুতে প্রধান অতিথি নবনির্বাচিত জাতীয় সংসদ সদস্য নেছার আহমদকে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করা হয়। এবং পৌরসভার পক্ষ থেকেও প্রধান অতিথি ও বিশেষ অতিথিকে ক্রেস্ট তুলে দেওয়া হয়। জিওবি ও এডিবির সহায়তাপুষ্ঠ ইউজিপ-৩ প্রকল্পের অধীনে ২ কোটি ৮২ লক্ষ ৪ হাজার টাকা ব্যয়ে পৌরসভার আওতাধীন আরামবাগ ও টিবি হাসপাতাল সড়ক, টিলাবাড়ি সড়ক, টিলাবাড়ির পাশের ড্রেন,শ্যামলী শহীদ আব্দুস শহীদ রাস্তা, অরেঞ্জ টিলার রাস্তা ও ড্রেন, সার্কিট হাউজের পূর্বের লিংক রোড উন্নয়ন ও সংস্কার কাজ শেষে উদ্বোধন করা হয়।
সভায় প্রধান অতিথি নেছার আহমদ তার বক্তব্যে বলেন দেশকে এগিয়ে নিতে দূর্ণীতি,মাদক ও সন্ত্রাস মুক্ত হতে হবে। তাই সে লক্ষ্যে সবাইকে কাজ করার আহবান জানান। তাকে নির্বাচিত করায় ভোটারদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন আমি আপনাদের সেবক হিসেবে কাজ করতে চাই। দেশের উন্নয়নে জাতীর জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আপনাদেরকে দেওয়া প্রতিশ্রুতিতে আমি বদ্ধপরিকর। আপনাদের যে সময় প্রয়োজন আমার কাছে আসবেন আমাকে ডাকবেন। আমি আপনাদের পাশে থাকব। সততা,ন্যায় ও দেশ প্রেমকে সামনে রেখে দেশের কল্যাণে কাজ করতে সকলের প্রতি উদাত্ত আহবান জানান।
সভাপতির বক্তব্যে পৌর মেয়র ফজলুর রহমান বলেন আপনাদের সহযোগিতায় এই শহরকে একটি মডেল শহর করতে চাই সে জন্য আপনাদের সহযোগিতার প্রয়োজন। আপনাদের সকলের সহযোগিতায় এরকম একের পর এক উন্নয়ন দৃশ্যমান হবে ইনশাআল্লাহ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্বোধন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ