Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬, ২৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

নেছারাবাদে লঞ্চের ধাক্কায় কাঠভর্তি ট্রলারডুবি, চালক আহত

নেছারাবাদ(পিরোজপুর)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০১৯, ৬:২৫ পিএম

নেছারাবাদে ঢাকা-হুলারহাটগামী অভিযান - ৭ নামক একটি যাত্রীবাহি লঞ্চের ধাক্কায় কাঠ বোঝাই ট্রলার ডুবে ট্রলার চালক আহত হয়েছে। আহত চালকের নাম আব্দুর রহিম। মঙ্গলবার উপজেলার ছারছিনা ব্রিক ফিল্ড সংলগ্ন সন্ধ্যানদীতে এ দুর্ঘটনাটি ঘটে। লঞ্চের ধাক্কায় আহত রহিমের মুখ মন্ডল জখমসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত লেগেছে। স্থানীয়রা আহত চালককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাকে চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে। চালক রহিম উপজেলার আউরিয়া গ্রামের মৃত জব্বারের ছেলে।
হাসপাতাল বেডে চিকিৎসাধীন আহত রহিম জানান, বরিশালের উজিরপুর এলাকা থেকে কাঠভর্তি মোদ্দাচ্ছের আলী নামক ষ্টিলবডি ট্রলারে কাঠ নিয়ে তিনি স্বরূপকাঠি মোকামে আসছিলেন। এসময় নদী পথে ঢাকা থেকে আসা অভিযান ৭ নামক দ্বিতল লঞ্চটি ট্রলারের পিছন দিক থেকে ধাক্কা দেয়। এতে কাঠ ভর্তি ট্রলারসহ রহিম নদীতে ডুবে যায়। রহিমের চিৎকার শুনে জেলেরা ছুটে গিয়ে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।
অভিযান লঞ্চের সুপার ভাইজার মো. আবুল কালাম জানান লঞ্চটি ঘুরয়ে পিছনের দিকে আসার সময় লঞ্চের টেউয়ে ট্রলারটি ডুবে গেছে। ট্রলার চালকের চিকিৎসাসহ ট্রলার উত্তোলনের ব্যয়ভার লঞ্চ কর্তপক্ষ বহন করবে।
হাসপাতালের চিকিৎসক ডা.মো. মেহেদী হাসান জানান রহিমের মুখ মন্ডল জখমসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রলারডুবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ