Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভিশন ২০২১ বাস্তবায়নে ভালো মানুষ চাই

এমপি নূর মোহাম্মদ

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

কিশোরগঞ্জ-২ (পাকুন্দিয়া-কটিয়াদী) আসনের সংসদ সদস্য, সাবেক আইজিপি নূর মোহাম্মদ বলেছেন ‘শিক্ষার সুফল নিশ্চিত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন ২০২১ বাস্তবায়নে ভালো মানুষ চাই। তরুন প্রজন্মকেই সুশিক্ষা ও নৈতিকতার আদর্শে উজ্জীবিত হয়ে দেশকে গড়ে তুলতে হবে।’

গতকাল মঙ্গলবার দুপুর সাড়ে ১২ টায় কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় শহীদ আলাউদ্দিন উচ্চ বিদ্যালয়ের ৫০ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি আমিনুল ইসলাম রিটনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রেনু, শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন প্রধান শিক্ষক জালাল উদ্দিন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষকলীগের সাবেক সভাপতি বাবুল আহমেদ, হাজী জাফর আলী কলেজের প্রভাষক আতাউর রহমান সোহেল প্রমুখ। এছাড়াও ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ, ছাত্র-ছাত্রী, অভিভাবকসহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে বিভিন্ন ইভেন্টে বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরন করেন অতিথিবৃন্দ। এছাড়াও তিনি পাকুন্দিয়া সরকারি উচ্চ বিদ্যালয় ও হোসেন্দী শহীদ স্মৃতি বালিকা উচ্চ বিদ্যালয় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ