Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারি ২০১৯, ০৯ ফাল্গুন ১৪২৫, ১৫ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

নিরাপদ সড়কের দাবিতে সাতক্ষীরায় পদযাত্রা

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

নিরাপদ সড়ক ও দখলমুক্ত ফুটপাত ব্যবহারের জন্যে সাতক্ষীরায় পদযাত্রা অনুষ্ঠিত হয়েছে। একই সাথে শহরকে সুন্দর ও বাসযোগ্য করার উদ্যোগ নিয়েছে জেলা প্রশাসন। এ উপলক্ষে গতকাল মঙ্গলবার সকাল ১০ টায় শহরের খুলনা রোড মোড় থেকে পদযাত্রাটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শহিদ আব্দুর রাজ্জাক পার্কে এসে শেষ হয়।

জেলা প্রশাসক এস এম মোস্তাফ কামালের নেতৃত্বে পদযাত্রায় প্রধান অতিথি ছিলেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি। আরো উপস্থিত ছিলেন, জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম, পুলিশ সুপার মোঃ সাজ্জাদুর রহমান, স্থানীয় সরকার মন্ত্রানালয়ের সাতক্ষীরাস্থ উপ-সচিব শাহ্ আবদুল সাদী, মেয়র আলহাজ তাসকিন আহমেদ চিশতি, অতিরিক্ত পুলিশ সুপার ইলতুৎ মিশ, সহকারি পুলিশ সুপার মোঃ হুমায়ুন কবির, বিশিষ্ট সমাজসেবক ডা. আবুল কালাম বাবলা, জেলা শিক্ষা অফিসার এস.এম আব্দুল্লাহ আল-মামুন, সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ প্রমুখ।

পদযাত্র শেষে বক্তারা বলেন, সাতক্ষীরা শহরকে সুন্দর ও বাসযোগ্য করতে আজকের এই পদযাত্রার উদ্যোগ নেয়া হয়েছে। যারা অবৈধভাবে ফুটপাত দখল করে আছেন এবং শহরে যারা যানবাহনের বিশৃঙ্খলা সৃষ্টি করছেন তাদের বিরুদ্ধে মোবাইল কোর্টে পরিচালনা করে অবৈধ স্থাপনা উচ্ছেদসহ সড়ক-মহসড়কের যানজট মুক্ত করা হবে। প্রাণ সায়ের খালের প্রাণ ফিরিতে আনতে এর আশে পাশে সকল অবৈধ স্থাপনার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে এবং সকল অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হবে। এই উদ্যোগকে সফল করতে সকলের সহযোগিতা কামনা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ