Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারি ২০১৯, ০৯ ফাল্গুন ১৪২৫, ১৫ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

আড়াইহাজারে প্রতিবন্ধীকে বিনা খরচে বিদ্যুৎ সংযোগ

আড়াইহাজার (নারায়নগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

নারায়নগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর গোপালদী জোনাল অফিসের আওতায়, রামচন্দ্রদী গ্রামের প্রতিবন্ধী শফিকুল ইসলাকে স্পটে আবেদন গ্রহন পূর্বক যাবতীয় প্রক্রিয়া সম্পন্ন করে বিনা খরচে ডিজিএম মো. শাহাদাৎ হোসেনের উপস্থিতিতে গতকাল মঙ্গলবার সকাল ১০টায় মাত্র ৫ মিনিটে বিদ্যুৎ সংযোগ প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন, প্রতিবেশী মোঃ মমতাজ উদ্দিন তোতা মিয়া, সহকারী জুনিয়র ইঞ্জিনিয়ার মোঃ সুলতান আলী, ওয়্যারিং পরিদর্শক মোঃ রফিকুল ইসলাম, লাইনম্যান গ্রেড-১ মো. নাজমুল ইসলাম। বিনা খরচে প্রতিবন্ধীর বাড়িতে বিদ্যুৎ সংযোগ প্রদান করাতে এলাকায় ব্যাপক সাড়া পড়েছে। বিদ্যুৎ সংযোগের আবেদন ফি, জামানত ও ওয়্যারিংসহ যাবতীয় খরচ ডিজিএমসহ অন্যান্য কর্মচারীরা ব্যক্তিগতভাবে বহন করে।

ডিজিএম শাহাদাৎ হোসেন বলেন, গ্রাহক হয়রানি প্রতিরোধে গ্রহকদের বাড়ি বাড়ি গিয়ে আবেদনপত্র পুরনসহ যাবতীয় প্রক্রিয়া সম্পন্ন করে বিদ্যুৎ সংযোগ দেয়া হচ্ছে। একজন প্রতিবন্ধীকে বিনা খরচে উপস্থিত থেকে বিদ্যুৎ সংযোগ প্রদান করতে পারায় আমি আনন্দিত। এতে বুদ্ধিপ্রতিবন্ধী শফিকুল আনন্দে আত্মহারা হয়ে যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ