Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফল প্রকাশের আগেই চাচার হাতে খুন

প্রকাশের সময় : ১১ মে, ২০১৬, ১২:০০ এএম

মৌলভীবাজার জেলা সংবাদদাতা : ফল প্রকাশের আগে চাচার হাতে খুন হলেন এসএসসি পরীক্ষার ফল-প্রার্থী ভাতিজা। চাচার ছুরিকাঘাতে এই শিক্ষার্থী খুন হন।মঙ্গলবার রাত ১১ টার দিকে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার সুরভীপাড়ায় এ ঘটনা ঘটে। পুলিশ হত্যাকারীকে গ্রেপ্তার করেছে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার রাত আনুমানিক ১১টার সময় সুরভীপাড়া শামীম আহমদের স্ত্রী রিনা বেগমের সঙ্গে খাবার নিয়ে তার দেবর জাকারিয়া আহমদ (৩৫) এর কথা কাটাকাটি হয়। এক পর্যায় রিনা বেগমের ছেলে এসএসসি পরীক্ষার্থী ফায়েজ আহমদ (১৬) পানি খাওয়ার জন্য ডাইনিং কক্ষে আসলে চাচা জাকারিয়া আহমদ তাকে ছুরি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত করে। এই সময় মা রিনি বেগম ছেলেকে বাঁচাতে এগিয়ে আসলে তাকেও ছুরি দিয়ে আঘাত করে জখম করে জাকারিয়া। পরে ফায়েজ আহমদকে উদ্ধার করে শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায় এবং হত্যাকারী জাকারিয়া আহমদকে গ্রেপ্তার করে।শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেছেন, আসামীকে গ্রেপ্তার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ