Inqilab Logo

ঢাকা, শুক্রবার ২৪ মে ২০১৯, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৮ রমজান ১৪৪০ হিজরী।

এবার সড়কে গেল স্কুলছাত্রের প্রাণ

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

এবার সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালো কলেজিয়েট স্কুলের অষ্টম শ্রেণির ছাত্র কাজী মাহমুদুর রহমান (১৪)। স্কুলে যাওয়ার পথে গতকাল মঙ্গলবার সকালে নগরীর কদমতলী ফ্লাইওভারের মুখে এ দুর্ঘটনা ঘটে। হিউম্যান হলার ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত মাহমুদুর রহমানকে হাসপাতালে নেয়ার পর চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন। সে নগরীর হালিশহর থানার গ্রিনভিউ আবাসিক এলাকার বাসিন্দা কাজী আব্দুর রহমানের ছেলে।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মহিউদ্দিন সেলিম বলেন, বাসা থেকে স্কুলে যাচ্ছিল মাহমুদুর। সে হিউম্যান হলার লেগুনার যাত্রী ছিল। কদমতলী ফ্লাইওভারের মুখে লেগুনার সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় মাহমুদুর ও অটোরিকশার চালককে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেওয়া হয়। পরে আমরা চালককে আটক করি। লেগুনার চালক গাড়ি ফেলে পালিয়ে গেছে। এর আগে সোমবার রাউজানে কলেজ ছাত্রী রেশমা আক্তার সড়ক দুর্ঘটনায় মারা যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ