Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৫ জুন ২০১৯, ১১ আষাঢ় ১৪২৬, ২১ শাওয়াল ১৪৪০ হিজরী।

শিক্ষামন্ত্রীকে চট্টগ্রাম জমিয়াতুল মোদার্রেছীন নেতৃবৃন্দের শুভেচ্ছা

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনিকে মাদরাসা শিক্ষকদের একক ও অরাজনৈতিক সংগঠন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন চট্টগ্রামের নেতৃবৃন্দ ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। গত সোমবার রাতে চট্টগ্রাম সার্কিট হাউসে শিক্ষামন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করে চট্টগ্রাম জমিয়াতুল মোদার্রেছীন নেতৃবৃন্দ এ শুভেচ্ছা জ্ঞাপন করেন।

বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন চট্টগ্রাম জেলার সভাপতি অধ্যক্ষ আল্লামা মোহাম্মদ মোখতার আহমদ ও জেলার সেক্রেটারি, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আল্লামা আবুল ফরাহ মো. ফরিদ উদ্দিন, চট্টগ্রাম মহানগর শাখার সভাপতি অধ্যক্ষ আল্লামা কাজী আবুল বয়ান হাশেমী ও সেক্রেটারি অধ্যক্ষ মোহাম্মদ ইসমাইল নোমানীর নেতৃত্বে সংগঠনের চট্টগ্রাম জেলা ও মহানগর নেতৃবৃন্দ চট্টগ্রাম সার্কিট হাউসে শিক্ষামন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন। তারা জমিয়াতের পক্ষ থেকে শিক্ষামন্ত্রীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এ সময় চট্টগ্রাম জেলা ও মহানগর নেতৃবৃন্দ, বিভিন্ন প্রতিষ্ঠানের অধ্যক্ষ, উপাধ্যক্ষবৃন্দ উপস্থিত ছিলেন।

ছিপাতলী কামিল মাদরাসা ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান ছিপাতলী জামেয়া গাউছিয়া মুঈনীয়া কামিল (এমএ) মাদরাসার পক্ষ থেকে অধ্যক্ষ আল্লামা আবুল ফরাহ মোহাম্মদ ফরিদ উদ্দিনের নেতৃত্বে গত সোমবার রাতে চট্টগ্রাম সার্কিট হাউসে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে ফুলের তোড়া প্রদান করেন। মাদরাসার পক্ষ হতে শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলকে অভিনন্দন জানানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন