Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ০৬ ফাল্গুন ১৪২৫, ১২ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

বাগেরহাটে বাস ও ট্রাকের সংঘর্ষে নিহত ৪

বাগেরহাট জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

বাগেরহাটের ফকিরহাটে বাস ও ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে চার জন নিহত হয়েছে। এদের মধ্যে একজন ট্রাকের চালক ও তিনজন বাসের যাত্রী। আহত হয়েছেন আরও অন্তত ৩২ জন। গতকাল মঙ্গলবার দুপুরে খুলনা-মাওয়া মহাসড়কের ফকিরহাট উপজেলার কলমের দোকান এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা প্রায় ৩ ঘণ্টা চেষ্টার পর উদ্ধার কাজ শেষ করে যানচলাচল স্বাভাবিক করে। ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে থেকে আহতদের মধ্যে ২৫ জনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

পুলিশ নিহতদের মধ্যে সাতক্ষীরার ট্রাক চালক কামরুল ইসলাম (৩৫), মোল্লাহাটের বিপিন পোদ্ধার (৫৫) ও খুলনার আড়ংঘাটার মাহমুদুল ইসলাম (১৩) নামে তিনজনের পরিচয় জানিয়ছেন। বাগেরহাট অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. শাহাদাত হোসেন বলেন, মঙ্গলবার দুপুরে খুলনা থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়া টুঙ্গিপাড়া এক্সপ্রেসের একটি বাস ঘটনাস্থলে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা অপর একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে টুঙ্গিপাড়া পরিবহনের দুই যাত্রী ও ট্রাক চালক ঘটনাস্থলেই নিহত হন। আরেকজন খুলনায় মারা যান। প্রত্যক্ষদর্শীরা বলেন, বেপরোয়া গতির কারণে এ দুর্ঘটনায় ঘটেছে। আমরা শব্দ পেয়ে ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ