Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ০৬ ফাল্গুন ১৪২৫, ১২ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

মুক্তিযোদ্ধা সংসদের নির্বাচন দাবি মুক্তিযোদ্ধাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

বঙ্গবন্ধুর প্রতিষ্ঠিত বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ হারানো গৈারব পুনরুদ্ধারে সংগঠনটির নির্বাচনের দাবি জানিয়েছে মুক্তিযোদ্ধারা। এজন্য প্রধানমন্ত্রী ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন তারা।
গতকাল চটগ্রামে সংগঠনটির সাবেক জেলা ও উপজেলা কমান্ডারদের এক মতবিনিময় সভা এ দাবি জানানো হয়। কমান্ডার মোঃ শাহাবুদ্দিনের সভাপতিত্বে সংসদের অস্থায়ী কার্যালয় খুলশীতে অনুষ্ঠিত হয়। সভায় আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সাবেক ভারপ্রাপ্ত মহাসচিব সফিকুল বাহার মজুমদার টিপু, ডেপুটি কমান্ডার সরওয়ার কামাল দুলু, প্রচার কমান্ডার নাসির উদ্দিন অর্থ কমান্ডার আবদুর রাজ্জাক দপ্তর কমান্ডার আলাউদ্দীন মিয়া, কমান্ডার বদিউজ্জামান, শিক্ষা ও গবেষণা বোরহানউদ্দিন কার্যকরী সদস্য বাবুল মজুমদার, সাতকানিয়ার কমান্ডার আবু তাহের, লোহাগড়া কমান্ডার আকতার আহমেদ শিকদার, পঠিয়ার কমান্ডার মহিউদ্দীন প্রমুখ।
সভায় মুক্তিযোদ্ধারা সংসদের আজীবন প্রধান পৃষ্ঠপোষক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পুনরায় প্রধান মন্ত্রী হওয়ায় চট্টগ্রামের মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়। সভায় সফিকুল বাহার মজুমদার টিপু একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রচার প্রচারনায় অংশ নিয়ে নৌকার পক্ষে কাজ করার জন্য সকল মুক্তিযোদ্ধাদের ধন্যবাদ জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ