Inqilab Logo

ঢাকা, বুধবার ২৬ জুন ২০১৯, ১২ আষাঢ় ১৪২৬, ২২ শাওয়াল ১৪৪০ হিজরী।

লক্ষ্মীপুরে ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষ, একই পরিবারের ৬ জনসহ নিহত ৭

লক্ষ্মীপুর আঞ্চলিক অফিস | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০১৯, ৮:৩৩ এএম | আপডেট : ৩:৫০ পিএম, ২৩ জানুয়ারি, ২০১৯

লক্ষ্মীপুর-ঢাকা মহাসড়কের পশ্চিম মান্দারী এলাকায় ট্রাক-সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের ৬জনসহ নিহত হয়েছেন ৭জন। বুধবার ভোররাতে এ দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- সিএনজি অটোরিকশার যাত্রী একই পরিবারের শাহ আলম ও তার শিশু পুত্র অমিত হোসেন, সামছুন নাহার ও তার দুই মেয়ে নাছিমা আক্তার, রোকেয়া বেগম এবং মেয়ের জামাতা রুবেল হোসেন ও সিএনজি চালক নুর হোসেন। একই পরিবারের নিহত সবাই সদর উপজেলার চন্দ্রগঞ্জের সাদারঘর ও সিএনজি চালক নুর হোসেন একই উপজেলার নেয়ামতপুর এলাকার বাসিন্দা। এ দিকে ঘটনার পর জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল ঘটনাস্থল পরিদর্শন করেন।

স্বজনরা জানায়, নিহত শাহ আলমের ছেলে ছাত্রলীগ কর্মী নাদিম মাহমুদ অন্তররকে মঙ্গলবার রাতে লক্ষ্মীপুরের সাদারঘর এলাকায় দুর্বৃত্তরা কুপিয়ে আহত করেন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। আহত নাদিম মাহমুদ অন্তরকে দেখতে তার পারিবারের লোকজন হাসপাতালে দেখতে যাচ্ছিলো। এসময় পশ্চিম মান্দারী এলাকায় সিএনজি অটোরিক্্রাটি পৌঁছলে দ্রুতগতিতে বিপরীত দিক থেকে আসা মালবাহীর ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ধুমড়ে-মুচড়ে সিএনজি অটোরিক্্রাটি ট্রাকের নিচে চাপা পড়ে। এতে ঘটনাস্থলে মারা যায় সবাই। তিন ঘন্টা অভিযান চালিয়ে ক্ষতিগ্রস্ত ট্রাক ও সিএনজিটি উদ্ধার করা হয়। নিহতের লাশ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এসময় দু-পাশে দীর্ঘ যানজট সৃষ্টি হয়।
এদিকে অভিযোগ রযেছে, রেকার আসতে দেরি হওয়াতে উদ্ধার কাজে তিন ঘন্টা সময় লাগছে। সঠিক সময়ে রেকার আসলে এত প্রানহানীর ঘটনা ঘটতে না বলে অভিযোগ করেন স্থানীয়রা।
লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের উপ-পরিচালাক মো. আবদুল্লাহ ও চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশের ইনচার্জ মো. শাহজাহান নিহতদের পরিচয় নিশ্চিত করে জানান, দীর্ঘ তিনঘন্টার চেষ্টা চালিয়ে ক্ষতিগ্রস্ত ট্রাক ও সিএনজিটি উদ্ধার করা হয়েছে। এতে করে যানচলাচল স্বাভাবিক রয়েছে। নিহতদের লাশ উদ্বার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাক চালক পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারের অভিযান চলছে। দ্রুত গতিতে গাড়ি চালানোর কারনে এ দূঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারনা করছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ