Inqilab Logo

ঢাকা, বুধবার ১৯ জুন ২০১৯, ৫ আষাঢ় ১৪২৬, ১৬ শাওয়াল ১৪৪০ হিজরী।

কুষ্টিয়ায় নিখোঁজ শিশুর লাশ পাওয়া গেল বাড়ির পেছনে

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০১৯, ১১:১২ এএম

কুষ্টিয়া সদর উপজেলায় নিখোঁজ মুক্তা (৩ মাস) নামে এক মেয়ে শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার রাতে সদরের আলামপুর দাসপাড়া বাড়ির পেছনে টিউবওয়েলের পাশ থেকে ওই শিশুর লাশ উদ্ধার করা হয়। নিহত মুক্তা উপজেলার দাসপাড়া এলাকার মানিক দাসের মেয়ে। এর আগে মঙ্গলবার দুপুর পৌনে ১টার দিকে বাড়ির বারান্দা থেকে নিখোঁজ হয় শিশুটি।

মুক্তার পরিবার জানায়, মুক্তার বাবা মানিক স্থানীয় আলামপুর বাজারে জুতা সেলাইয়ের কাজ করতে যান। মেয়ে মুক্তাকে ঘরের বারান্দার মেঝেতে ঘুম পাড়িয়ে প্রতিবেশীর বাড়িতে যায় মা। বাড়িতে পরিবারের আর কোনো সদস্য ছিল না। পরে বেলা পৌনে ১টায় বাড়িতে ফিরে মুক্তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না।

কুষ্টিয়া মডেল থানার ওসি নাসির উদ্দিনের ভাষ্যমতে, খবর পাওয়ার পর পরই ওই এলাকায় গিয়ে ব্যাপক অভিযান চালানো হয়। এলাকাটা খুবই জনবসতি ও ঘিঞ্জি।

পরে রাত ৮টার দিকে খবর পাওয়া যায় মানিকের বাড়ির পেছনে টিউবওয়েলের পাশে মুক্তাকে পড়ে থাকতে দেখেন এক নারী।

মুক্তার নাকে রক্ত দেখা গেছে। ধারণা করা হচ্ছে, তাকে বালিশচাপা দিয়ে হত্যা করা হয়েছে। এটি শত্রুতাবশত হত্যা করে লাশ ফেলে রেখে গেছে কেউ।

এ ঘটনায় জড়িত সন্দেহে এখনও কাউকে আটক করা হয়নি। অভিযান চলছে। রাতেই লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ