Inqilab Logo

ঢাকা, সোমবার ২৭ মে ২০১৯, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ রমজান ১৪৪০ হিজরী।

বিরলে ৩ টি ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ১৪ জন

আসন্ন ইউপি নির্বাচনে

বিরল (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০১৯, ৩:৪১ পিএম | আপডেট : ৩:৪৮ পিএম, ২৩ জানুয়ারি, ২০১৯

দিনাজপুরের বিরলে আসন্ন ৩ টি ইউপি’র নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন ১৪ জন মনোনয়ন প্রত্যাশী। 

উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে গত মঙ্গলবার সন্ধ্যায় আজিমপুর, ফরক্কাবাদ ও বিরল সদর ইউপি’র মনোনয়ন প্রত্যাশীরা দলীয় ফরম সংগ্রহ করে এবং বুধবার জমা দেয়ার শেষ সময়ে ৩ টি ইউনিয়নের চেয়ারম্যান পদের মোট ১৪ জন প্রার্থী দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একেএম মোস্তাফিজুর রহমান বাবু নিকট জমা দেন। এসময় উপজেলা আওয়ামীলীগের উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব এম আব্দুল লতিফ, সহ-সভাপতি ও পৌরমেয়র আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর, যুগ্ম-সাধারণ সম্পাদক রমা কান্ত রায়, সাংগঠনিক সম্পাদক আল্লামা আজাদ ইকবাল লাবু, দপ্তর সম্পাদক আজাহারুল ইসলাম, উপদেষ্টা ও জেলা পরিষদের সদস্য আকবর আলী, যুব ও ক্রীড়া বিয়ষক সম্পাদক মোশারফ হোসেন, পৌর আওয়ামী লীগের আহ্বায়ক আলহাজ্ব ইদ্রিস আলী, যুগ্ম আহ্বায়ক সাজ্জাদ হোসেন সাজু, উপজেলা যুবলেিগর সভাপতি আব্দুল মালেক, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মিজানুর রহমান, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শফিকুল ইসলাম, ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিঠুন কুমার রায় প্রমূখ উপস্থিত ছিলেন।
নির্বাচন কমিশনের গৃহীত পদক্ষেপ অনুযায়ী স্থানীয় সরকার নির্বাচনের আসন্ন তপশীলে এ ৩ টি ইউনিয়নের তপশীল ঘোষণা হতে পারে মর্মে বাংলাদেশ আওয়ামী লীগ বিরল উপজেলা শাখা মনোনয়ন প্রত্যাশীদের আবেদন জমা নিয়ে প্রার্থী চুড়ান্ত করতে কেন্দ্রে প্রেরণ করেন। ।
মনোনয়ন প্রত্যাশীরা হলেন, ১ নং আজিমপুর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি নাজমুল হায়দার স্বপন, ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক আব্দুল আউয়াল চৌধূরী, ইউপি আওয়ামী লীগের সদস্য নজিবর রহমান, ইউপি আওয়ামী লীগের সদস্য আনছার আলী। ২নং ফরক্কাবাদ ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সদস্য তোসাদ্দেক হোসেন, সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সদস্য লুৎফর রহমান, উপজেলা যুবলীগের সহ-সভাপতি সাজ্জাদ হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক হোসেন আলী, ইউপি আওয়ামী লীগের সদস্য মোকাদ্দেস হোসেন এবং ৫নং বিরল ইউনিয়নে উপজেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি মোয়াজ্জেম হোসেন মঙ্গলু, ইউপি আওয়ামী লীগের আহ্বায়ক আলহাজ্ব মোঃ আকতার হোসেন, যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক মারুফ হোসেন, ইউপি আওয়ামী লীগের সদস্য তোবারক হোসেন।

 

 

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মনোনয়ন


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ