Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারি ২০১৯, ০৯ ফাল্গুন ১৪২৫, ১৫ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

ব্রাহ্মণবাড়িয়ায় বাস চাপায় নিহত দুই

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০১৯, ৪:২৫ পিএম

গতকাল বুধবার কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় যাত্রীবাহি বাসচাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। দুপুর আড়াইটার দিকে সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের মীরহাটি এলাকার এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। নিহতরা হলেন শহরের কান্দিপাড়া মহল্লার বারেক মিয়ার ছেলে মাছ ব্যবসায়ী সাচ্চু মিয়া (৩২), গফুর মিয়ার ছেলে সাবু মিয়া (২৫)। আহতদেরকে জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। ব্রাহ্মণবাড়িয়ার খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হোসেন সরকার বলেন, দুপুরে সরাইল বিশ্বরোডগামী দিগন্ত পরিবহনের একটি যাত্রীবাহী বাস বিপরীত দিক থেকে আসা অপর একটি যাত্রীবাহি ব্যাটারি চালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার দুই যাত্রী মারা যান। নিহত দুইজনই পুরুষ। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত

দুইজনকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে পাঠিয়েছে। ঘাতক বাসটিকে আটক করা হলেও এর চালক পালিয়ে গেছে বলে জানান ওসি। নিহতদের লাশ উদ্ধার করে জেলা সদর হাসপাতালে মর্গে প্রেরন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা

১৭ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ