Inqilab Logo

ঢাকা, রোববার, ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ০৫ ফাল্গুন ১৪২৫, ১১ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

কি হয়েছিল বিএনপি মহাসচিবের সাথে বগুড়ায় ?

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০১৯, ৫:৫৪ পিএম

বগুড়ায় বিএনপি মহাসচিব মীর্জা ফখরুলের সাথে বগুড়া জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুলের সাথে বাগ বিতণ্ডা বা হাতাহাতির যে সংবাদটি বুধবার বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশিত হয়েছে তা’ দলের নেতা কর্মিদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি করেছে । প্রকাশিত সংবাদের প্রেক্ষিতে ভিপি সাইফুল ইনকিলাবকে বলেছেন , তার সাথে দলের মহাসচিবের কোন কথা কাটাকাটি হয়নি । ঠাকুরগাঁও থেকে দলের মহাসচিব ঢাকা ফেরার পথে বগুড়ায় যাত্রা বিরতির সময় স্থানীয় ভাবে নেতা কর্মিদের সাথে একটি মত বিনিময়ের ইচ্ছা প্রকাশ করলে তিনি ঢাকায় থাকায় আয়োজনটি করার কথা দলের সেক্রেটারি জয়নাল আবেদীন চানকে দিয়ে পরবর্তী ফলো আপ তাকে জানানোর কথা বলে দেন । তবে সেক্রেটারি আয়োজন করে বিষয়টি সভাপতিকে না জানানোয় তিনি অন্য মাধ্যমে জানতে পেরে তড়িঘড়ি করে বগুড়ায় পৌঁছে অনুষ্ঠানে উপস্থিত হয়ে মহাসচিবের সামনেই জয়নাল আবেদীন চানের কাছে জানতে চান কেন মহাসচিবের প্রোগ্রামের কথা তাকে জানানো হলোনা । জবাবে সেক্রেটারি চান যে ব্যাখ্যা দেন তাতে সন্তুষ্ট না হওয়ায় দুজন হোটেল মম ইনের লিফটের ভিতরের বাগ বিতণ্ডায় জড়ান । দু’জনের বিতণ্ডা থামাতেই মহাসচিব মীর্জা ফখরুল ভিপি সাইফুলের গায়ে হাত দিয়ে তাকে থামিয়ে দেন । ঠিক এসময় লিফটের দরজা খোলা হলে উপস্থিত ফটো সাংবাদিকরা ছবিটি তোলেন ও বিভিন্ন মিডিয়ায় তা’ মহাসচিবের সাথে সাথে বাগবিতণ্ডা হিসেবে কোনো কোনো মিডিয়ায় তা’ প্রচারিত হয় ।
সভাপতির ওই বক্তব্য সম্পর্কে সেক্রেটারি চানও বলেন , আসলে মহাসচিবের সাথে কারো কিছু হয়নি হওয়ার প্রশ্ন ও ওঠেনা আসলে প্রোগ্রাম নিয়ে আমার সাথে সভাপতি ভিপি সাইফুলের কথা কাটাকাটি হয়েছে । আর সভাপতি বেশি উত্তেজিত হওয়ায় তিনি তাকেই থামিয়ে দিয়েছেন মাত্র ।



 

Show all comments
  • Mohammed Khan ২৩ জানুয়ারি, ২০১৯, ৮:৩৫ পিএম says : 1
    চাঁদা নেওয়া টাকা ফেরত চাওয়ায় এই হঠকারিতা বলেই মনে হচ্ছে ।
    Total Reply(0) Reply
  • Abul ২৩ জানুয়ারি, ২০১৯, ৮:৩২ পিএম says : 1
    নাই কাজ তো খৈ ভাঁজ I গণতন্ত্রের আন্দোলন শেষ এখন আজাইরা কাম কইরা সময় কাটান ... ফালতু যত সব ...
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মির্জা ফখরুল

১৪ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ