Inqilab Logo

ঢাকা, বুধবার ২৬ জুন ২০১৯, ১২ আষাঢ় ১৪২৬, ২২ শাওয়াল ১৪৪০ হিজরী।

মীরসরাইয়ে ২৭টি চোরাই মোবাইলসহ গ্রেফতার ৩

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০১৯, ৬:০৩ পিএম

মীরসরাইয়ে ২৭টি চোরাই মোবাইল সহ ৩ মোবাইল চোরকে গ্রেফতার করেছে মীরসরাই থানা পুলিশ। গতকাল (বুধবার) সকাল সাড়ে ১১টায় তাদের গ্রেফতার করা হয়। আটককৃতরা হলো সীতাকুন্ড উপজেলার নড়ালিয়া গ্রামের ইউসুফের পুত্র ইকবাল হোসেন সুমন (২৫), একই উপজেলার কোট্টা বাজার এলাকার ইলিয়াসের পুত্র ইব্রাহীম (৩৫) ও জহিরুল হকের পুত্র সবুজ (২৭)।
মীরসরাই থানার উপ-পরিদর্শক দিনেশ দাসগুপ্ত জানান, গত ১৪ জানুয়ারি মীরসরাই পৌরসভার তারাকাটিয়া এলাকার একটি বিয়ে বাড়ি থেকে দুটি মোবাইল সেট চুরি হয়। এরপর মোবাইলের মালিক নুরনবী সন্দেহভাজন ইকবাল হোসেন সুমনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ অভিযান চালিয়ে এজাহার নামীয় আসামী সুমনকে আটকের পর ২টি মোবাইল সেট উদ্ধার করে। তাঁর স্বীকারোক্তি অনুযায়ী মোবাইল চুরির ঘটনায় আরো ২ জনকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে বিভিন্ন কোম্পানীর একাধিক মডেলের মোবাইল সেট উদ্ধার করা হয়। এই ঘটনায় থানায় একটি মামলা (নং ১৫) দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মীরসরাই

১৮ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ