Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ০৬ ফাল্গুন ১৪২৫, ১২ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

সাতক্ষীরায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের উদ্বোধন করলেন মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক এমপি

সাতক্ষীরা থেকে আক্তারুজ্জামান বাচ্চু | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০১৯, ৬:১১ পিএম | আপডেট : ৬:১৩ পিএম, ২৩ জানুয়ারি, ২০১৯

সাতক্ষীরা জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সসহ ছয়টি উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে’র উদ্বোধন করলেন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক। বুধবার (২৩ জানুয়ারি) বেলা আড়াইটার দিকে শহরের মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে ফিতা কেটে ফলক উন্মোচন করা হয়। এসময় বেলুন-ফেস্টুন ও শান্তির প্রতীক পায়রা ওড়ানো হয় এবং জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে বৃক্ষ রোপণ করেন মন্ত্রী। এরপর জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক। এসময় তিনি বলেন,জননেত্রী শেখ হাসিনা দেশের মুক্তিযোদ্ধাদের কল্যাণে কাজ করে যাচ্ছেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান চেয়েছিলেন দেশের স্বাধীনতা ও অর্থনৈতিক মুক্তি। সেই স্বপ্ন আজ পূরণ করেছেন তার সুযোগ্য কন্যা শেখ হাসিনা উল্লেখ করে তিনি বলেন, নৌকার বিজয় হয়েছে বলেই উন্নয়ন হচ্ছে। আসন্ন উপজেলা নির্বাচনেও নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। নৌকার বিজয় না হলে দেশের উন্নয়ন বাঁধাগ্রস্ত হবে। পাকিস্তানের দালালেরা পাকিস্তানে চলে যান। বাংলাদেশে আপনাদের স্থান নেই। আওয়ামীলীগ সরকারের আমলে দেশের মানুষ শান্তিতে আছে এবং শান্তিতে থাকতে চায়। তিনি বলেন, বিশে^র মধ্যে নজির স্থাপন করেছেন জননেত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী বছরের শুরুতে শিক্ষার্থীদের হাতে বিনামূল্যে তুলে দিয়েছেন ৪৪ কোটি বই।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা ৩ আসনের সংসদ সদস্য সাবেক স্বাস্থ্যমন্ত্রী ডাঃ আ.ফ.ম রুহুল হক, ২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, ৪ আসেনর সংসদ সদস্য এস.এম জগললু হায়দার, জেলা আওয়মীলীগের সভাপতি মুনসুর আহমেদ, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম, মুক্তিযোদ্ধা কমপ্লেক্স নির্মাণ প্রকল্প পরিচালক ড. মো. মইনুল হক আনছার, পুলিশ সুপার মোঃ সাজ্জাদুর রহমান, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মীর মাহমুদ হাসান লাকি, জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মোশারফ হোসেন মশু প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্বোধন

১ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ