Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ০৭ ফাল্গুন ১৪২৫, ১৩ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

পবিপ্রবিতে শিক্ষকদের ক্লাস বর্জন কর্মসূচি স্থগিত আগামী ১ মাসের জন্য

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০১৯, ৬:৫৭ পিএম

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে টানা ৯ দিনের আন্দোলন ক্লাস বর্জন কর্মসূচি আগামী ১ মাসের জন্য স্থগিত করেছে শিক্ষক সমিতি। আগামী রবিবার থেকে ক্লাসে ফিরবেন শিক্ষকরা। বুধবার (২৩.০১.২০১৯) শিক্ষক সমিতির সাধারণ সভায় এমন সিদ্ধান্ত হয়েছে বলে নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়টির শিক্ষক সমিতির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো.শাহীন হোসেন। তিনি বলেন, 'শিক্ষক সমিতি ক্লাস বর্জন কর্মসূচি স্থগিত করেছে আগামী ১ মাসের জন্য,যেহেতু বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ উদ্ভূত ঘটনার তদন্তের জন্য তদন্ত কমিটির সময় ১ মাস বৃদ্ধি করেছেন সেহেতু তারা ক্লাস বর্জন কর্মসূচী আপাতত স্থগিত ঘোষণা করেছেন। টানা ৯ দিন ক্লাস কার্যক্রম বন্ধ থাকায় অধিকাংশ শিক্ষার্থী ক্যাম্পাস ছেড়ে চলে গেছেন। তাদের কথা বিবেচনা করে আগামী রবিবার থেকে ক্লাস নিবেন শিক্ষকরা।'
উল্লেখ্য, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে র‌্যাগিং এবং গত ১২ জানুয়ারি শিক্ষার্থীদের সাথে শের-ই-বাংলা হলে শিক্ষকদের কথা কাটাকাটিকে কেন্দ্র করে গত ১৪ জানুয়ারি ক্লাস ও পরীক্ষা বর্জনের ঘোষণা দেয় শিক্ষক সমিতি। তবে এর একদিন পর(১৫ জানুয়ারি) শিক্ষক সমিতির মিটিংয়ে পরীক্ষা বর্জনের কর্মসূচি থেকে ফিরে আসেন শিক্ষকরা। তবে দোষী শিক্ষার্থীদের শাস্তি নিশ্চিত না হওয়া পর্যন্ত ক্লাস বর্জনের কর্মসূচি অব্যাহত রাখে শিক্ষক সমিতি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ