Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ০৬ ফাল্গুন ১৪২৫, ১২ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে- পরিকল্পনা মন্ত্রী

সুনামগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০১৯, ৭:২৭ পিএম

পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান বলেছেন, ঘাতকরা বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যার মাধ্যমে বাংলাদেশের উন্নয়নকে আটকে দিয়েছিল। তাঁর সুযোগ্য কন্যা শেখ হাসিনা ক্ষমতায় আসার পর এ দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। গতকাল বুধবার বিকেল সাড়ে ৫ টায় সুনামগঞ্জ জেলা শিল্পকলা একাডেমিতে জেলা যুবলীগ আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি ও প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা যুবলীগের আহ্বায়ক খায়রুল হুদা চপলের সভাপতিত্বে অনুষ্ঠানে পরিকল্পনা মন্ত্রী আরো বলেন, নেতৃত্বে সরকার হাওর এলাকা পাহাড়ী এলাকাসহ পিছিয়ে পড়া জনগোষ্ঠীর উন্নয়নে কাজ কর যাচ্ছে।
মন্ত্রী বলেন,বঙ্গবন্ধুর স্বপ্ন ও এদেশের গ্রামের মানুষ, দরিদ্র মানুষ ও পিছিয়ে পড়া মানুষের স্বপ্ন বাস্তবায়নে কাজ করছে সরকার। অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ -৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ।
জেলা যুবলীগ নেতা সবুজ কান্তি দাস ও রনজিৎ চৌধুরী রাজনের যৌথ পরিচালনায় অনুষ্ঠজনে আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি নূরুল হুদা মুকুট, যুবলীগের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোাকেট বেলাল হোসাইন, সুনামগঞ্জ সদর উপজেলা আওযামী লীগের সভাপতি হাজী আবুল কালাম, যুবলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ফজলুল হক আতিক, জেলা আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট মতিউর রহমান পীর, ঢাকাস্থ সুনামগঞ্জ সমিতির সভাপতি আকবর হোসেন মঞ্জু,জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আসাদুজ্জামান সেন্টু ও খন্দকার মঞ্জুর আহমদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ