Inqilab Logo

ঢাকা, রোববার, ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ০৫ ফাল্গুন ১৪২৫, ১১ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০১৯, ৮:১১ পিএম

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের বার্ষিক ব্যবসা উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৩ জানুয়ারি) রাজধানীর একটি হোটেলে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের উদ্বোধন করেন ব্যাংকের পরিচালনা পরিষদের চেয়ারম্যান আব্দুস সামাদ লাবু।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও ফরমান আর চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালক পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ আব্দুস সালাম, হাফেজ মো. এনায়েত উল্লাহ্, মো. লিয়াকত আলী চৌধুরী, মো. আমির উদ্দিন পিপিএম, নাজমুল আহসান খালেদ, আব্দুল মালেক মোল্লা, মো. হারুন-অর-রশীদ খান, মো. আনোয়ার হোসেন, ইঞ্জি. খন্দকার মেসবাহ্ উদ্দিন আহমেদ, আহামেদুল হক, খালিদ রহিম এবং এম. কামালউদ্দিন চৌধুরী।

এছাড়া ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মো. ফজলুল করিম, মুহাম্মদ মাহমুদুল হক, এস এম জাফরসহ শীর্ষ নির্বাহী এবং ব্যাংকের ১৬৮টি শাখার ব্যবস্থাপকরা উপস্থিত ছিলেন।

সম্মেলনে জানানো হয়, অনিরীক্ষিত তথ্য অনুযায়ী ২০১৮ সাল শেষে ব্যাংকের মোট আমানতের পরিমাণ দাঁড়িয়েছে ২৮ হাজার ৪৮৫ কোটি টাকা। এ সময় ব্যাংকের বিনিয়োগ হয়েছে ২৬ হাজার ৫১৩ কোটি টাকা। এছাড়া আমদানি ও রফতানির পরিমাণ ছিল যথাক্রমে ১৬ হাজার ৮৫৭ কোটি এবং ১১ হাজার ৪৪৮ কোটি টাকা। শ্রেণিকৃত বিনিয়োগের ক্ষেত্রে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক যথেষ্ট দৃঢ় অবস্থানে রয়েছে বলে জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বার্ষিক সম্মেলন


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ