Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

দুই স্থানে পরকীয়ার জেরে নিহত ২

প্রকাশের সময় : ১২ মে, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক
দেশের দুই স্থানে পরকীয়ার জেরে ২ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা জানান, গোবিন্দগঞ্জ উপজেলার কোচাশহর ইউনিয়নের শক্তিপুর গ্রামে স্বামীর নির্যাতনে আম্বিয়া বেগম নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। হত্যার পর স্ত্রীকে রশি দিয়ে ঘরে ঝুলিয়ে রেখে স্বামী শফিকুল ইসলাম ও পরিবারের লোকজন বাড়ীতে তালা দিয়ে পালিয়ে যায়। গতকাল বুধবার সকালে খবর পেয়ে পুলিশ আম্বিয়ার লাশ উদ্ধার করে। স্থানীয়রা জানায়, গতকাল বুধবার সকালে প্রতিবেশীরা ওই বাড়িতে গিয়ে কাউকে না পেয়ে খোঁজাখোঁজির এক পর্যায়ে শফিকুলের ঘরে তার স্ত্রীকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। নিহত আম্বিয়ার পরিবার জানায়, প্রায় ৬ বছর আগে বগুড়ার নন্দীগ্রাম পৌর এলাকার দামগাড়া গ্রামের আমিনুল ইসলামের কন্যা আম্বিয়ার সাথে প্রেম করে বিয়ে করে শফিকুল। তাদের সেতু নামের ৩ বছরের একটি কন্যা সন্তানও রয়েছে। কিছুদিন পূর্বে শফিুকুল একটি মেয়ের সাথে পরকীয়ায় জড়িয়ে পড়লে এ নিয়ে পারিবারিক কলহ শুরু হয়। গত মঙ্গলবার রাতে এই পরকীয়াকে কেন্দ্রে করে স্বামী-স্ত্রীর মধ্যে  ঝগড়া-বিবাদ শুরু হলে শফিকুলের নির্যাতনে স্ত্রী আম্বিয়ার মৃত্যু হয়।
ভেড়ামারা (কুষ্টিয়া) উপজেলা সংবাদদাতা জানান, এবার পরকীয়ায় প্রাণ গেল জিন্নাত আলী (২৬) নামের এক যুবকের। নিহত জিন্নাত কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার ইসলামপুর পদ্মার চর এলাকার ফজলুল হক ড্রাইভারের পুত্র। সকালে ভেড়ামারা থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করেছে। জানা যায়, একই এলাকার বাবলুর ষোড়ষী স্ত্রী সাবিনা খাতুনের সাথে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়েছিল দিনমজুর জিন্নাত আলী। গতকাল বুধবার রাত ১টার দিকে এক দল দুর্বৃত্ত জিন্নাতকে বাড়ি থেকে ডেকে নিয়ে মারপিট করে মৃত্যু নিশ্চিত করে মাঠের মধ্যে ফেলে পালিয়ে। ভোর রাতে সংবাদ পেয়ে স্থানীয়রা তাকে উদ্ধার করে স্থানীয় এক চিকিৎসকের কাছে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুই স্থানে পরকীয়ার জেরে নিহত ২
আরও পড়ুন