Inqilab Logo

ঢাকা, বুধবার ১৯ জুন ২০১৯, ৫ আষাঢ় ১৪২৬, ১৬ শাওয়াল ১৪৪০ হিজরী।

বেসিক ব্যাংকের দুই ডিজিএমসহ ১৩ জনের নামে দুদকের মামলা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

জালিয়াতির মাধ্যমে প্রায় ৮ কোটি আত্মসাতের দায়ে বেসিক ব্যাংকের দুই উপ মহাব্যবস্থাপকসহ (ডিজিএম) ১৩ জনের বিরুদ্ধে মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

গতকাল বুধবার রাজধানীর গুলশান থানায় দুদকের উপ-সহকারী পরিচালক মোহাম্মদ জিন্নাতুল ইসলাম বাদী হয়ে মামলা করেন। মামলার আসামিরা হলেন- বেসিক ব্যাংকের ডিজিএম মো. ইমরুল ইসলাম, ডিজিএম শাকির মাহমুদ শরফুদ্দীন, ডেপুটি জেনারেল ম্যানেজার (বর্তমানে বরখাস্ত) মো. শাহ আলম ভুইয়া, সাবেক শাখা ব্যবস্থাপক আসিফ আহমেদ ও সাবেক অ্যাডভান্সড অফিসার ফারুক আহমেদ ভুইয়া। বেসিক ব্যাংকের বাইরে অন্য আসামিরা হলেন-ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউটের সাবেক ইন্সট্রাকটর খলিলুর রহমান ভূইয়া, মেসার্স পিসি এভিনির মালিক রোজিনা আহম্মেদ, রমনার বাসিন্দা মোশারফ হোসেন, তোপখানার মোয়াজ্জেম হোসেন, তোপখানার মোতালেব হোসেন, তোফখানার মোফাজ্জল হোসেন, ভূঁইয়া এসোসিয়েটসর পরিচালক ইঞ্জিনিয়ার এম (মোশারফ) হোসেন ভুঁইয়া ও ভুঁইয়া এসোসিয়েটসর কনসালটেন্ট ইঞ্জিনিয়ার মহিউদ্দিন সিকদার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বেসিক ব্যাংক

৮ অক্টোবর, ২০১৮
২ সেপ্টেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ