Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬, ২৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

ডিআরইউ’র সাবেক সভাপতি শাহজাহান সরদারকে হুমকির ঘটনায় নিন্দা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

 ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) সাবেক সভাপতি ও বাংলাদেশ জার্নালের সম্পাদক শাহজাহান সরদারকে অজ্ঞাত দুর্বৃত্তরা চাঁদার দাবিতে মোবাইল ফোনে হুমকি দিয়েছে। এ বিষয়ে ধানমন্ডি থানায় জিডি করা হয়েছে নম্বর-১১৭২। এ ঘটনায় ঢাকা রিপোর্টার্স ইউনিটি কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে সভাপতি ইলিয়াস হোসেন ও সাধারণ সম্পাদক কবির আহমেদ খান গতকাল বুধবার এক বিবৃতিতে গভীর উদ্বেগ ও নিন্দা জানিয়েছেন।
জিডিতে তিনি উল্লেখ , গত মঙ্গলবার দুপুরে অফিস থেকে বাসায় ফেরার পথে ০১৮৮০-৮৭২৮১৩ নম্বর থেকে ফোন করে শাহাদাৎ নামের এক ব্যক্তি বলেন, ভারতে তাদের কিচু লোক চিকিৎসাধীন আছে। এজন্য তার ৫০-৬০ লাখ টাকা প্রয়োজন। টাকা দিতে অস্বীকৃতি জানানোর পর ওই ব্যক্তি বলেন, বিকাশ নম্বর দিচ্ছি টাকা পাঠিয়ে দিবেন। অন্যথায় অনাকাঙ্খিত কিছু ঘটতে পারে। আপনাকে অনুসরণ করা হচ্ছে। এরপর মঙ্গলবার দুপুর থেকে দুর্বৃত্তরা বিভিন্ন নম্বর থেকে কল ও এসএমএস পাঠিয়ে অনবরত হুমকি দিতে থাকে।
অন্যদিকে ডিআরইউ নেতৃবৃন্দ, শাহজাহান সরদারের হুমকিদাতাদের দ্রæত সনাক্ত করে বিচারের মুখোমুখি করতে আইন-শৃঙ্খলা বাহিনীসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহŸান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিআরইউ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ