Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দুই গরুসহ যুবক আটক

প্রকাশের সময় : ১২ মে, ২০১৬, ১২:০০ এএম

ফুলবাড়ী (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা
দিনাজপুরের ফুলবাড়ীতে ২টি গরুসহ চোর সন্দেহে আব্দুল গফ্ফার (৩৫) নামে এক যুবককে আটক করে থানায় সোপর্দ করেছে জনতা। গতকাল বুধবার সকাল ৯টায় পৌর এলাকার পশ্চিম গৌরীপাড়া গ্রামের বাসিন্দারা দুটি গরুসহ ওই যুবককে আটক করে উত্তম মধ্যম দিয়ে থানায় সোপর্দ করে। জনতার হাতে চোর সন্দেহে আটক আব্দুল গফ্ফার উপজেলার শ্রীপুর গ্রামের হোসেন আলীর ছেলে। ফুলবাড়ীর থানার ওসি মোকছেদ আলী বলেন, বুধবার ভোর রাতে ঐ যুবককে ২টি গরুসহ আটক করে পৌর এলাকার পশ্চিম গৌরীপাড়া গ্রামের কিছু লোক। পরে তারা তাকে থানায় সোপর্দ করে। এই ঘটনায় ওই যুবকসহ গরুগুলোকে থানার হেফাজতে নিয়ে তদন্ত চলছে। তদন্তে আব্দুল গফ্ফার চোর প্রমাণিত হলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
ফেনসিডিলসহ আটক
শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) উপজেলা সংবাদদাতা
চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের পুখুরিয়া নামক এলাকা থেকে একটি ট্রাকে তল্লাশি চালিয়ে ৪৫০ বোতল ফেনসিডিলসহ সিজার আলী (১৯) নামে মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ। আটককৃত সিজার আলী রাজশাহীর মঙ্গলবার রাতে চারঘাট উপজেলার ঝিকড়া গ্রামের সফিকুল ইসলামের ছেলে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার পুখুরিয়া পেট্রোল পাম্প এলাকা থেকে ৪৫০ বোতল ফেনসিডিলসহ সিজার আলীকে আটক করা হয়। এ সময় একটি ট্রাক জব্দ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুই গরুসহ যুবক আটক
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ