Inqilab Logo

ঢাকা, বুধবার, ২০ ফেব্রুয়ারি ২০১৯, ০৮ ফাল্গুন ১৪২৫, ১৪ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

এরশাদ হাঁটাহাঁটি করছেন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০১৯, ১২:০৬ এএম

সিঙ্গাপুরে চিকিৎসারত এরশাদ এখন হাটাহাটি করছেন বলে জানিয়েছেন জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গেলাম মোহাম্মদ কাদের। তিনি বলেন, কোন নেতার অসুস্থতায় কোটি মানুষের কান্নার রোল, এটা শুধু হুসেইন মুহম্মদ এরশাদ কত জনপ্রিয়। তিনি বলেন, সকালে এরশাদ হাটাহাটি করেছেন। আশা করছি তিনি দ্রুত সুস্থ হয়ে দেশ ও জাতির কল্যাণে আবারো ভূমিকা রাখবেন। স্বাভাবিক জীবন-যাপন করতে পারবেন। জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী আফিসে এরশাদের সুস্থতা কামনায় দোয়া মাহফিলে তিনি এ কথা বলেন। এসময় জাতীয় পার্টির মহাসচিব মোঃ মসিউর রহমান রাঙ্গা বলেন, ইসলামকে রাষ্ট্রধর্ম ঘোষণা, মসজিদ-মাদরাসা ও ধর্মীয় প্রতিষ্ঠানের বিদ্যুৎ, পানি বিল মওকুফ করে সকল ধর্মের আস্থা অর্জন করেছেন হুসেইন মুহম্মদ এরশাদ। শুধু দেশে নয়, সারা বিশ্বেই হুসেইন মুহম্মদ একজন জনপ্রিয় নেতা। তাই সউদী আরবের বাদশা বারবার ক্বাবা শরীফ এবং রাসুল (স.) এর রওজা মোবারকে ঢকুতে দিয়েছিলেন।
এসময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য- অধ্যাপিকা মাসুদা এম রশীদ চৌধুরী, এ্যাড. রেজাউল ইসলাম ভূঁইয়া, ফখরুজ্জামান জাহাঙ্গীর, উপদেষ্টা নাজমা আখতার, ভাইস চেয়ারম্যান- অধ্যাপক ইকবাল হোসেন রাজু, কেন্দ্রীয় নেতা মোস্তাকুর রহমান মোস্তাক, মোঃ শফিউল্লাহ শফি, ফখরুল আহসান শাহজাদা, মোঃ হেলাল উদ্দিন, মোঃ বেলাল হোসেন, নিগার সুলতানা রানী, এ্যাড. লাকি আখতার, এম.এ. রাজ্জাক খান, মোঃ গোলাম মোস্তফা, এম. হাবিব উল্লাহ, ডা. সেলিমা খান, সৈয়দা পারভীন তারেক, মনোয়ারা তাহের মানু, মাহমুদা রহমান মুন্নি প্রমূখ।
সংরক্ষিত আসনে মনোনয়নে পার্লামেন্টারী
এরশাদ আগেই দলের ৪ জনকে সংরক্ষিত আসনে মনোনয়ন দিলেও নতুন করে প্রার্থীদের সাক্ষাৎকার নেয়া হচ্ছে। মহিলা আসনে দলের প্রার্থী যাচাই-বাছাই করার জন্য ৮ সদস্যের পার্লামেন্টারী রোর্ড গঠন করা হয়েছে। পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরকে চেয়ারম্যান এবং মহাসচিব মসিউর রহমান রাঙ্গাকে সদস্য সচিব করা হয়েছে। পার্লামেন্টারী বোর্ডের অন্যান্য সদস্যরা হচ্ছেন প্রেসিডিয়াম সদস্য এমএ সাত্তার, গোলাম কিবরিয়া টিপু এমপি, এ্যাডঃ শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম, মাহমুদুল হাসান চৌধুরী, ব্যারিষ্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি এবং লেফটেনেন্ট জেনারেল (অব.) মাসুদ উদ্দীন চৌধুরী এমপি।



 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ২৪ জানুয়ারি, ২০১৯, ৩:১৩ এএম says : 0
    সংঘ গুনে লুহা জলে ভাসে আমাদের সিলেটের একটি প্রবাদ। জনাব এরশাদ সাহেব। আপনি তওবা করেন আল্লাহ তা'আলার দরবারে আর জাতির কাছে ক্ষমা চাহেন তাহা না করলে আপনি ধংস হইয়া যাইবেন। কারণ আপনি ভোট চুর আর আছেন ভোট চুরদের সাথে ভোটচুরদের আপনি বুজান ওরা ও যেন জাতির কাছে ক্ষমা চেয়ে ক্ষমতা হইতে সরে দাঁড়ায়। তাহা না করিলে তাদের ও অবস্থা আপনার মতো হইবে আর হাসপাতালে গিয়ে ওদের জীবন ও শেষ হইয়া যাইবে একে,একে। ইনশাআল্লাহ।
    Total Reply(0) Reply
  • মোঃ আনিছুর রহমান মুকুল ২৪ জানুয়ারি, ২০১৯, ১:৫২ এএম says : 0
    আগের মত উল্টাপাল্টা বকছেনা তো?
    Total Reply(0) Reply
  • Jahegir Zaman ২৪ জানুয়ারি, ২০১৯, ১:৫৩ এএম says : 0
    Ershad hatahati korlo na dowrailo ata kono report na jongon aisob mirzaforder mon theke delete kore dise its not important at all.
    Total Reply(0) Reply
  • N Mohammad Riyaj ২৪ জানুয়ারি, ২০১৯, ১:৫৩ এএম says : 0
    so sad.
    Total Reply(0) Reply
  • তাসলিমা বেগম ২৪ জানুয়ারি, ২০১৯, ১:৫৪ এএম says : 0
    উনার ইউটার্ন মার্কা কর্মকান্ড খুব মিস করছি এখন
    Total Reply(0) Reply
  • নাসিম ২৪ জানুয়ারি, ২০১৯, ১:৫৪ এএম says : 0
    ... তে বিশেষ বিশেষ সময় অসুস্থ হন আরকি
    Total Reply(0) Reply
  • Sharif Mahmud ২৪ জানুয়ারি, ২০১৯, ১:৫৪ এএম says : 0
    দেশে মেলা নাটক হয়ে গেছে, আরো কত নাটক দেখার বাকি আছে
    Total Reply(0) Reply
  • Mahfuzur Rahman ২৪ জানুয়ারি, ২০১৯, ১:৫৫ এএম says : 0
    ' ৯০ এর পরের যে উন্নয়ন সবি এরশাদ এর উন্নয়নের ধারাবাহিকতা ।‌ বলা যেতে পারে যে এরশাদ বাংলাদেশের সার্বিক উন্নয়নের রূপকার । আল্লাহ তুমি তার দ্রুত সুস্থতা দাও ।
    Total Reply(0) Reply
  • Mohammed S Islam Arif ২৪ জানুয়ারি, ২০১৯, ১:৫৭ এএম says : 0
    No one cares for him anymore. Zero Value person.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এরশাদ

৭ ফেব্রুয়ারি, ২০১৯
৩ ফেব্রুয়ারি, ২০১৯
২৫ জানুয়ারি, ২০১৯
২০ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ