Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারি ২০১৯, ০৯ ফাল্গুন ১৪২৫, ১৫ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

পটুয়াখালীতে বুদ্ধি প্রতিবন্ধী ধর্ষণকারী আটক

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০১৯, ৯:৩০ এএম

পটুয়াখালীতে এক বুদ্ধি প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে আলম আকন(৬০) নামে একজনকে আটক করেছে র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের সদস্যরা। আজ রাতে র‌্যাব তাঁকে আটক করে বলে রাত ১০ টার পরে এক সংবাদ সম্মেলনে দাবী করেন ক্যাম্পের সদস্যরা।
র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্প সূত্র জানায় বুদ্ধি প্রতিবন্ধী ঐ নারী প্রতিদিনের ন্যায় আজ বুধবার সকালে পটুয়াখালী পৌর শহরের কলের পুকুর পাড়স্থ বুদ্ধি প্রতিবন্ধী স্কুলে যায়। ক্লাস শেষ হলে তাঁকে বিদ্যালয়ে সামনে থেকে ফুসলিয়ে রিক্সা করে বাড়ি নিয়ে যাওয়ার কথা বলে ২নং বাঁধ ঘাট এলাকার বালির মাঠে ইটের স্তূপের ফাঁকে নিয়ে ধর্ষণ করে আলম। বিষয়টি জানতে পেরে পটুয়াখালী সদর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে ঐ মেয়েটির পরিবার। রাতে র‌্যাব-৮ এর কোম্পানি কমান্ডারের নেতৃত্বে র‌্যাবের একটি দল লোহালিয়া খেয়াঘাট থেকে তাঁকে আটক করে পটুয়াখালী থানায় সোপর্দ করে।
সংবাদ সম্মেলনে র‌্যাব-৮ এর কোম্পানি কমান্ডার মেজর নাজমুল আরেফিন পরাগ জানান,বিকেলে তারা বিষয়টি জানতে পেরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আলম আকনকে আটক করে। পরে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হলে সে ঘটনায় তার সম্পৃক্ততা স্বীকার করে। সে আদালতে এ বিষয়ে দোষ স্বীকার করবে বলে জানায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ