Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারি ২০১৯, ০৯ ফাল্গুন ১৪২৫, ১৫ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

নোয়াখালীর সোনাইমুড়ীতে স্কুল শিক্ষকের লাশ উদ্ধার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০১৯, ১২:২৯ পিএম

সোনাইমুড়ী উপজেলার আমিশাপাড়া ইউনিয়নে নূর উদ্দিন মিলন (২২) নামক এক স্কুল শিক্ষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ সময় নিহতের লাশের পাশ থেকে একটি চিরকুট উদ্ধার করা হয়েছে।

বুধবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে লাশটি উদ্ধার করে পুলিশ। নিহত নূর উদ্দিন মিলন চট্টগ্রাম জেলার সীতাকুন্ড উপজেলার দক্ষিণ খাদেমপাড়া এলাকার আবুল বাসারের ছেলে। তিনি আমিশাপাড়া হাজী মার্কেট শহীদ মুক্তিযোদ্ধা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন।

সোনাইমুড়ী থানার ওসি আবদুস সামাদ বিষয়টি নিশ্চিত করে জানান, রাতে স্থানীয়দের দেওয়া তথ্যমতে পুলিশ আমিশাপাড়া হাজী মার্কেট শহীদ মুক্তিযোদ্ধা উচ্চ বিদ্যালয়ের পাশের একটি বাসা থেকে ওই বিদ্যালয়ের সহকারী শিক্ষক মিলনের ঝুলন্ত লাশ উদ্ধার করে। মিলন গলায় গামছা ও দড়ি পেঁছিয়ে ঘরের আড়ির সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

এ কর্মকর্তা আরো জানান নিহতের লাশের পাশ থেকে উদ্ধার হওয়া চিরকুটে লেখা ছিল, ‘আসসালামু আলাইকুম আমি জানিনা কেন আমি আত্মহত্যার মত এ পথ বেছে নিলাম, আমি জানি আমি ভূল করছি, কিন্তু কেন করছি তা জানিনা। আমার মা-বাবা ভাই-বোন বন্ধুরা আমাকে খুব ভালোবাসে। তারপরও এ জীবন আমার ভালো লাগেনা। আমার মৃত্যুর জন্য কেউ দায়ী না। সবাই যেন তাদের পরিবার নিয়ে ভালো থাকে আমিন।’

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২০ ফেব্রুয়ারি, ২০১৯
১৯ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ