Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারি ২০১৯, ০৯ ফাল্গুন ১৪২৫, ১৫ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

নোয়াখালীর কবিরহাটে ট্রাক চাপায় অটোরিকশা যাত্রী নিহত, আহত ৫

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০১৯, ১২:৩৫ পিএম

সোনাপুর-কবিরহাট সড়কে ট্রাক ও ব্যাটারি চালিত অটোরিকশার মধ্যে মুখোমুখি সংঘর্ষে মো. মাওলা (৩২) নামের এক যাত্রী নিহত ও তার শ্যালক মোহাম্মদ উল্যাসহ ৫ অটোরিকশা যাত্রী আহত হয়েছে।

বৃহস্পতিবার সকাল পৌনে ৯টার দিকে জৈনদপুর রাস্তারমাথা এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত মো. মাওলা সোন্দলপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ড গোরফান ডুবায়ওয়ালা বাড়ীর লোকমান হোসেনের ছেলে। আহতরা হলো, সদর উপজেলার অশ^দিয়া ইউনিয়নের ওলিপুর গ্রামের অজি উল্যার ছেলে মোহাম্মদ উল্যা (২৬), গোলাপ হোসেনের ছেলে নজরুল ইসলাম (১৮), জৈনদপুর গ্রামের আবদুল হকের ছেলে কালা মিয়া (৬০), কালা মিয়ার ছেলে আবু ছায়েদ (২০) ও মোহাম্মদ হোসেনের ছেলে কামাল উদ্দিন (৫০)।

স্থানীয় সুত্রে জানা গেছে, সকালে কবিরহাট বাজার থেকে সোনাপুরের উদ্দেশ্যে একটি ট্রাক (ঢাকা মেট্রো ড ১৪-৫৯২৯ ও ঢাকা মেট্রো ভ ১৪-৪৫৫১) ছেড়ে আসে। ট্রাকটি জৈনদপুর রাস্তার মাথা এলাকায় পৌঁছলে বিপরীতদিক থেকে আসা একটি ব্যাটারি চালিত অটোরিকশাকে সামনে থেকে চাপা দেয়। এতে অটোরিকশাটি ধুমড়ে-মুছড়ে গিয়ে ঘটনাস্থলে মো. মাওলা নিহত ও পাঁচ যাত্রী আহত হন। আহতদের মধ্যে দু’জনের অবস্থা আশংকাজনক।

স্থানীয়রা আরো জানায়, অটোরিকশাকে চাপা দিয়ে ট্রাকটি রাস্তার পাশের একটি দোকানের মধ্যে ডুকে পড়ে। তবে তাতে কোন হতাহতের ঘটনা ঘটেনি।

কবিরহাট থানার ওসি মির্জা মো. হাসান জানান, ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। চালক পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি। তবে ট্রাক ও অটোরিকশাটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা

১৭ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ