Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারি ২০১৯, ০৯ ফাল্গুন ১৪২৫, ১৫ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

ডেমরায় দুই শিশু হত্যার ঘটনায় চার্জশিট

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০১৯, ১:০৬ পিএম

ডেমরায় ধর্ষণে ব্যর্থ হয়ে দুই শিশু হত্যা ঘটনায় চার্জশিট দিয়েছে পুলিশ। চার্জশিটে গোলাম মোস্তফা (২৮) ও আজিজুল বাওয়ানী ওরফে আজিজুল বাওলী (২৮) কে অভিযুক্ত করা হয়েছে। বুধবার ঢাকা মহানগর হাকিম আদালতে চার্জশিট জমা দিয়েছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া ও পাবলিক রিলেসন্স বিভাগ। ডিএমপি জানায়, ‘ডেমরার দুই শিশু নুসরাত জাহান (৪) ও ফারিয়া আক্তার দোলা (৫) হত্যার পর এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়লে থানা পুলিশ ২৪ ঘণ্টার মধ্যে অভিযুক্তদের গ্রেপ্তার করে। আদালতে তারা দোষ স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। তাদের বিরুদ্ধে পেনাল কোডসহ নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী-২০০৩) এ অভিযোগপত্র দাখিল করা হয়েছে।’

গত ৭ জানুয়ারি রাতে ডেমরার ‘নাসিমা ভিলা’র মোস্তফার ঘর থেকে নুসরাত জাহান ও ফারিয়া আক্তার দোলার মরদেহ পাওয়া যায়। ওই দিন দুপুর থেকে নিখোঁজ ছিল তারা। এ ঘটনায় পরদিন সন্ধ্যায় নুসরাতের বাবা পলাশ হাওলাদার বাদী হয়ে ডেমরা থানায় একটি মামলা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশু হত্যা

১৭ নভেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ