Inqilab Logo

ঢাকা, বুধবার ১৯ জুন ২০১৯, ৫ আষাঢ় ১৪২৬, ১৬ শাওয়াল ১৪৪০ হিজরী।

দেশকে চমকপ্রদ কিছু উপহার দিতে চাই: এলজিআরডি মন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০১৯, ১:৪৮ পিএম

ঢাকা ওয়াসায় অনেক অবহেলা-অব্যবস্থাপনা রয়ে গেছে বলে মন্তব্য করেছেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী তাজুল ইসলাম। তিনি বলেন, এসব আর নয়। ওই অবস্থায় চলতে দেয়া হবে না।

আজ বৃহস্পতিবার রাজধানীর কাওরানবাজারের ওয়াসা ভবনে প্রতিষ্ঠানটির কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় এ কথা বলেন লজিআরডিমন্ত্রী।

তিনি বলেন, আগামীতে আমরা অনেক দৃশ্যমান কিছু দেশকে দিতে চাই। দেশকে একটা ভিন্ন অবস্থায় নিয়ে যেতে চাই। চমকপদ কিছু দিতে চাই। এজন্য আমাদের সুপেয় পানি হলো একটা বড় চ্যালেঞ্জ। আমরা সবার মধ্যে সমান সেবা দিতে চাই।

এসময় তিনি বলেন, আমি জানি ঢাকা ও চট্টগ্রাম ওয়াসা চরম অবহেলা-অব্যবস্থাপনায় মধ্য দিয়ে গেছে ও চলেছে। এ অবস্থায় আর চলতে দেয়া হবে না।কর্মকর্তাদের উদ্দেশে এলজিআরডিমন্ত্রী তাজুল ইসলাম বলেন, আপনারা অতীতের ক্রুটিপূর্ণ ব্যাপারে সতর্ক না হলে পরিণতি ভালো হবে না। আমরা অনেক দূরে যেতে চাই, আর অন্যায় সহ্য করা হবে না। আপনাদের যার যেখানে দুর্বলতা আছে তা এক্ষুনি শোধরান তা না হলে পরিণতি খারাপ হবে। আর কোনো অন্যায় সহ্য করা হবে না। অব্যবস্থাপনার কারণে আমাদের গ্রোথ অন অনেক হ্যাম্পার হয়েছে, আর নয়।

সভায় উপস্থিত ছিলেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সচিব এসএম গোলাম ফারুক, ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক তাকসিম এ খানসহ ওয়াসার অন্যান্য কর্মকর্তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এলজিআরডি মন্ত্রী


আরও
আরও পড়ুন