Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে দূর্ঘটনায় শিক্ষক নিহত, সড়ক অবরোধ

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০১৯, ২:৪৯ পিএম
লক্ষ্মীপুরে পিকআপভ্যানের চাপায় মোটরসাইকেল আরোহী মিজানুর রহমান রুবেল নামের এক স্কুল শিক্ষক নিহত হয়েছে। আজ বৃহস্পতিবার বেলা ১১টায় লক্ষ্মীপুর সড়ক বিভাগ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। এর প্রতিবাদে রামগতি-লক্ষ্মীপুর সড়কের পেট্রোল পাম্প এলাকায় রাস্তা ও মিয়া রাস্তার মাথা নামক স্থানে ঘণ্টাব্যাপী সড়ক অবরোধ করে রাখেন বিক্ষুব্ধরা। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, লক্ষ্মীপুর থেকে রামগতির উদ্দেশ্যে ছেড়ে যাওয়া নাম্বার বিহীন একটি পিকআপ ভ্যান ঘটনাস্থলে এসে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেল আরোহী রুবেলকে চাপা দেয়। এসময় পিকআপ ভ্যানের চাকায় তার মাথা পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান। পরে বিক্ষুব্ধরা সড়ক অবরোধ করেন। এ সময় ওই রুটে যানবাহন চলাচল বন্ধ হয়ে দুর্ভোগে পড়েন যাত্রীরা। নিহত রুবেল পৌর শহরের আবির নগর এলাকার দ্বীন মোহাম্মদের ছেলে ও দক্ষিন টুমচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক।।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক অবরোধ

২২ ফেব্রুয়ারি, ২০২২
২৩ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ