Inqilab Logo

ঢাকা, বুধবার, ২০ ফেব্রুয়ারি ২০১৯, ০৮ ফাল্গুন ১৪২৫, ১৪ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

লক্ষ্মীপুরে সড়ক দূর্ঘটনায় স্কুল শিক্ষক নিহত-সড়ক অবরোধ

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০১৯, ৪:০০ পিএম

লক্ষ্মীপুরে পিকআপভ্যান চাপায় মোটর সাইকেল আরোহী মিজানুর রহমান রুবেল (৩৫) নামের এক স্কুল শিক্ষক নিহত হয়েছে।
বৃহস্পতিবার সকাল ১১ টায় লক্ষ্মীপুর সড়ক বিভাগ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনার প্রতিবাদে রামগতি-লক্ষ্মীপুর সড়কের পেট্রোল পাম্প এলাকায় রাস্তায় শুয়ে ও মিয়া রাস্তার মাথা নামক স্থানে গাছের গুড়ি ফেলে ঘন্টাব্যাপী সড়ক অবরোধ করে রাখেন ক্ষুব্দ এলাকাবাসী। পরে পুলিশ এসে দুই ঘন্টা পর পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, লক্ষ্মীপুর থেকে রামগতির উদ্দেশ্যে ছেড়ে যাওয়া নাম্বার বিহীন একটি পিকআপ ভ্যান বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেল আরোহী মিজানুর রহমান রুবেলকে চাপা দেয়। এসময় পিকআপ ভ্যানের চাকায় মাথা পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান।
নিহত রুবেল পৌর শহরের আবির নগর গ্রামের মোল্লা বাড়ীর দ্বীন মোহাম্মদের ছেলে ও দক্ষিন টুমচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক।
লক্ষ্মীপুর সদর থানার অফিসার ইনচার্জ মোঃ লোকমান হোসেন জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করি। মামলার প্রস্তুতি চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ