Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯ আশ্বিন ১৪২৭, ০৬ সফর ১৪৪২ হিজরী

সিলেটে থানায় প্রেমিকযুগলের বিয়ে

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০১৯, ৫:৪০ পিএম

সিলেটের বিশ্বনাথে থানায় বিয়ে সম্পন্ন হয়েছে প্রেমিকযুগলের। থানায় বসেই কাজীর সামনে ‘কবুল’ বলে বিয়ের পিঁড়িতে বসেন তারা। বৃহস্পতিবার বিকেলে এ ঘটনা ঘটে।

পুলিশ ও দুই পরিবারের মধ্যস্থতায় বিয়ের দেনমোহর নির্ধারণ করা হয়েছে সাড়ে ৪ লাখ টাকা। থানায় প্রেমিকযুগলের বিয়ে নিয়ে এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের পাঠাকইন গ্রামের মোবারক আলীর মেয়ে ফেরদৌসি আক্তার কল্পনার সাথে একই উপজেলার লামাকাজি ইউনিয়নের ইসবপুর গ্রামের আসাবর আলীর ছেলে আলী হোসেনের প্রেমের সম্পর্ক ছিল।

কয়েক বছর আগে পরিবারের উদ্যোগে কল্পনাকে অন্যত্র বিয়ে দেয়া হয়। ইতোমধ্যে দুই সন্তানের জননীও হন কল্পনা। স্বামীর সংসার করলেও আলী হোসেনের সাথে সম্পর্ক চালিয়ে যাচ্ছিলেন তিনি। এনিয়ে স্বামীর সাথে ছাড়াছাড়িও হয়ে যায় কল্পনার।

এদিকে গত বুধবার রাতে কল্পনার গ্রেফতারি পরোয়ানাভূক্ত আসামী এক ভাইকে গ্রেফতার করতে পুলিশ তাদের বাড়িতে যায়। এসময় কল্পনার ঘরে তার প্রেমিক আলী হোসেনকে পেয়ে থানায় ধরে নিয়ে আসে পুলিশ।

বৃহস্পতিবার উভয় পক্ষের লোকজনের মধ্যস্থতায় থানার ভেতরেই সাড়ে ৪ লাখ টাকা দেনমোহরানা সাব্যস্ত করে কাজী ডেকে প্রেমিক যুগলের বিয়ে দেয়া হয়।

বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুদ্দোহা পিপিএম জানান, ওয়ারেন্ট তামিল করতে গিয়ে কল্পনাদের ঘর থেকে আলী হোসেনকে আটক করা হয়। পরে থানায় উভয় পরিবারের মধ্যস্থতায় বিয়ে হয়েছে।



 

Show all comments
  • Jakir hussen ২৪ জানুয়ারি, ২০১৯, ৯:২১ পিএম says : 0
    খুব ভাল করেছে পুলিশ
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: থানায় বিয়ে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ