Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২২ ফেব্রুয়ারি ২০১৯, ১০ ফাল্গুন ১৪২৫, ১৬ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

সন্ত্রাসী ও দূর্নীতিবাজদের ছাড় দেয়া হবে না : নৌ-পরিবহন প্রতিমন্ত্রী

বিরল (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০১৯, ৭:০১ পিএম

নৌ পরিবহন প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন আপনারা আমাকে বিপুল ভোটের মাধ্যমে সংসদ সদস্য নির্বাচিত করেছেন এবং আজকে আপনারা আমাকে যেভাবে ফুল দিয়ে শুভেচ্ছা জানালেন আপনাদের এই ঋণ কখনো শোধ করতে পারবো না। তবে আপনাদের যেকোন প্রয়োজনে আমাকে আপনাদের ভাই বন্ধু হিসেবে বলবেন আমি আপনাদের সেই প্রয়োজন মিটাতে চেষ্টা করবো। তিনি আরো বলেন বাংলার মানুষের সেবা করতে গিয়ে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সহ পরিবারের হত্যা করা হয়েছে। যা বিশ্বের বুকে একটি ন্যক্কার জনক ঘটনা। নৌ মন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী আবেগে আপ্লুত অশ্রু সিক্ত নয়নে তার পিতা সাবেক মন্ত্রী মরহুম আব্দুর রৌফ চৌধুরীর বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের কথা স্মরণ করেন। এসময় হাজারো মানুষের মাঝে পিনপতন স্তবধতা নেমে আসে।
গতকাল ২৪ জানুয়ারী বৃহস্পতিবার সকাল ১১টায় বোচাগঞ্জ উপজেলা আওয়ামীলীগ আয়োজিত ঐতিহ্যবাহী সেতাবগঞ্জ বড়মাঠে এবং বিকাল সাড়ে ৩ টায় বিরল উপজেলা আওয়ামীলীগ আয়োজিত বিরল সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে নৌপরিবহন প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপিকে পৃথক গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা গুলো বলেন। প্রতিমন্ত্রী বলেন, গত ১০ বছরে কাজ করতে গিয়ে যে সব কাজ অসম্পন্ন রয়েছে আগামী দ্বাদশ সংসদ নির্বাচনের আগেই তা সম্পন্ন করা হবে। তিনি দূর্নীতিবাজদের হুসিয়ারী করে বলেন, কেউ সন্ত্রাস ও দূর্নীতি করলে সে যে দলেরই হোক তাকে ছাড় দেয়া হবে না।
বোচাগঞ্জ ও বিরলে পৃথক পৃথক গণসংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, দিনাজপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী, যুগ্ন সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল, সহ-সভাপতি আবুল কালাম আজাদ। বোচাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু সৈয়দ হোসেনের সভাপতিত্বে বোচাগঞ্জে গণসংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বোচাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নইমুদ্দিন সাহ প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন সেতাবগঞ্জ পৌরসভার মেয়র আব্দুস সবুর,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আফসার আলী, যুগ্ন সাধারণ সম্পাদক এটিএম মামুন, মোঃ রমজান আলী, সাংগঠনিক সম্পাদক মোঃ শামীম আজাদা সরকার, সুব্রত কুমার অধিকারী, অর্থ বিষয়ক সম্পাদক ও বিশিষ্ঠ শিল্পপতি মোঃ আব্দুল হান্নান, দপ্তর সম্পাদক এম বিল্লাহ জুয়েল প্রমুখ। এদিকে বিরল উপজেলা আওয়ামলীগের ভারপ্রাপ্ত সভাপতি শিল্পপতি আলহাজ্ব এম, আব্দুল লতিফের সভাপতিত্বে গণ সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একেএম মোস্তাফিজুর রহমান বাবু, সহ-সভাপতি ও বিরল পৌর মেয়র আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর, যুগ্ম সাধারণ সম্পাদক রমাকান্ত রায়, যুব লীগের সভাপতি আব্দুল মালেক, স্বেচ্ছা সেবক লীগের সভাপতি সফিকুল ইসলাম সফিক ও ছাত্র লীগের সভাপতি সারোয়ারুল ইসলাম রাসেল প্রমূখ। এসময় উপস্থি ছিলেন, সহ-সভাপতি অধ্যাপক রিয়াজুল ইসলাম, সারোয়ারুল ইসলাম বাবলু, প্রভাষক আব্দুস সবুর, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম, সৈয়দ জিল্লুর রহমান, সাংগঠনিক সম্পাদক ও জেলা পিরষদেও প্যানেল চেয়ারম্যান এড, রবিউল ইসলাম রবি (এডিঃ পিঃপিঃ), আল্লামা আজাদ ইকবাল লাবু, জেলা পরিষদের সদস্য আকবর আলীসহ সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। গণসংবর্ধনা অনুষ্ঠানে বোচাগঞ্জ ও বিরল উপজেলা আওয়ামী লীগ ও সকল অঙ্গসংগঠন সমুহ, বিভিন্ন সরকারি বে-সরকারি শিক্ষা প্রতিষ্ঠান, সেতাবগঞ্জ ও বিরল প্রেসক্লাব, বাংলাদেশ চারণ কবি সংঘ, বিভিন্ন ইউপি চেয়ারম্যান, সামাজিক সংগঠন সহ বিভিন্ন স্তরের মানুষ এবং পাশ^বর্তী জেলা ও উপজেলার সুধিজন নৌ পরিবহন প্রতিমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
অপরদিকে সকাল ১০টায় বোচাগঞ্জ উপজেলা পরিষদের উদ্যোগে উপজেলা পরিষদ মিলনায়তনে এবং দুপুর ২ টায় বিরল উপজেলা পরিষদের উদ্যোগে উপজেলা পরিষদ মিলনায়তনে দুই উপজেলা প্রশাসনের সকল স্তুরের সরকারি কর্মকর্তা ও কর্মচারীদের সাথে মত বিনিময় করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ