Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডিএমপিকে দুইটি গাড়ি দিল রিহ্যাব

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০১৯, ৭:৫৭ পিএম

সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে ঢাকা মেট্রো পলিটন পুলিশ (ডিএমপি) কে দুইটি গাড়ি প্রদান করেছে রিয়েল এস্টেট এ্যান্ড হাউজিং এসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব)। আজ বৃহস্পতিবার ঢাকা মেট্রো পলিটন পুলিশ কার্যালয়ে ডিএমপি কমিশনার মো. আছাদুজ্জামান মিয়ার কাছে গাড়ি দুটি হস্তান্তর করেন রিহ্যাব প্রেসিডেন্ট আলগমীর শামসুল আলামিন (কাজল), রিহ্যাব এর ভাইস প্রেসিডেন্ট (প্রথম) লিয়াকত আলী ভূইয়া এবং ভাইস প্রেসিডেন্ট কামাল মাহমুদ। অনুষ্ঠানে ডিএমপি কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া গাড়ী দুটি গ্রহণ করে রিহ্যাব নেতৃবৃন্দকে অভিনন্দন জানান এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন। ডিএমপি কমিশনার বলেন, আগে পুলিশ তার কাজে গাড়ী রিকইুজিশন করলেও বিগত চার বছরে এই কাজ করা হয় না। পুলিশ নাগরিক এবং রাষ্ট্রের প্রতি দায়বদ্ধ। পুলিশের কাজের জন্য সম্পদের সীমাবদ্ধতা থাকলেও দক্ষতার সাথে এই বাহিনী সুশৃঙ্খলভাবে কাজ করে যাচ্ছে। দেশের নাগরিকদের আবাসনের ব্যবস্থা করা এবং অর্থনৈতিক ক্ষেত্রে অবদান রাখায় তিনি রিহ্যাব সদস্যদের ধন্যবাদ জানান। যে সকল ডেভলপার রিহ্যাব সদস্য নয় তাদের সদস্য করার বিষয়ে রিহ্যাবকে সর্বাত্বক সহযোগীতা করা হবে বলে জানান তিনি। একই সাথে রিহ্যাব মেম্বারদের কাছে কেউ চাঁদাদাবি করলে তাকে আইনের আওতায় আনা হবে।

অনুষ্ঠানে রিহ্যাব প্রেসিডেন্ট আলমগীর শামসুল আলামিন পুলিশের কাজের ভূয়সী প্রসংশা করেন। জঙ্গীদমন সহ দুর্বৃত্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া, বিভিন্ন সেক্টরে অনিয়ম দুর ও দক্ষতার সাথে কাজ করার জন্য পুলিশকে ধন্যবাদ জানান। রিহ্যাব এর ভাইস প্রেসিডেন্ট (প্রথম) লিয়াকত আলী ভূইয়া বলেন, জঙ্গী দমনে বাংলাদেশের পুলিশ দেশব্যাপী প্রশংসিত হয়েছে। তাদের এই বিষয়ে চলমান প্রক্রিয়া ধরে রাখার আহ্বান জানান তিনি। অনুষ্ঠানে রিহ্যাব এর ভাইস প্রেসিডেন্ট কামাল মাহমুদ বলেন, বর্তমান ডিএমপি কমিশনার দায়িত্ব নেওয়ার পর আগের তুলনায় অপরাধ, বিশেষ করে ছিনতাই অনেক কমে এসেছে। নগরবাসী আগের তুলনায় অনেক নিরাপত্তায় রয়েছে।##



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিএমপি

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ