Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

লালপুরে স্বামীর খুনের খবরে স্ত্রীর মৃত্যু!

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০১৯, ১২:০৬ এএম

নাটোরের লালপুরে দুর্বৃত্তদের হাতে স্বামীর খুনের শোক সইতে না পেরে ব্রেইন স্ট্রোকে স্ত্রী আছিয়া খাতুন (৩৫) এর মৃত্যু হয়েছে। তিনি গোপালপুর পৌর সভার ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর জামিরুল ইসলামের স্ত্রী এবং বিরোপাড়া বেসরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা ছিলেন। গতকাল বৃহস্পতিবার ভোর ৪টার দিকে চিকিৎসাধীন অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজে আছিয়ার মৃত্যু হয়।

আছিয়ার স্বামীর বড় ভাই শহিদুল ইসলাম জানান, জামিরুলের (আছিয়ার স্বামী) মৃত্যুর দিন থেকে আছিয়া এক টানা আহাজারী করছিল। ২৩ জানুয়ারী রাত তিন টার দিকে তার ব্রেইন স্ট্রোক হয়। সঙ্গে সঙ্গে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসা চলাকালীন অবস্থায় গতকাল ভোর ৪টায় তার মৃত্যু হয়। আজই দুপুর আড়াইটায় বিরোপাড়া গোরস্থানে স্বামীর পাশেই তার দাফন সম্পন্ন করা হবে।

উল্লেখ্য, রোববার দুপুর ১ টার দিকে বিরোপাড়া তার নিজ বাড়ির সমনে রাস্তায় আছিয়ার স্বামী জামিরুল কে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। স্বামীর মৃত্যুর পর আবার স্ত্রীর মৃত্যুর বিষয়টি এলাকায় আরও শোকাহত করে তুলেছে। এ ব্যাপারে লালপুর থানার ওসি নজরুল ইসলাম জুয়েল বলেন, স্বামীর খুন হওয়ার পরে স্ত্রীর মৃত্যুর বিষয়টি বড় মর্মান্তিক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বামীর খুনের খবরে স্ত্রীর মৃত্যু
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ