Inqilab Logo

ঢাকা, বুধবার, ২১ আগস্ট ২০১৯, ০৬ ভাদ্র ১৪২৬, ১৯ যিলহজ ১৪৪০ হিজরী।

দেবহাটায় স্বামী খুনের মামলায় স্ত্রী ও প্রেমিক পাঁচদিনের রিমাণ্ডে

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০১৯, ১২:০৬ এএম

সাতক্ষীরার দেবহাটায় স্বামী খুনের মামলায় গ্রেফতারকৃত স্ত্রী ও তার প্রেমিককে জিঙ্গাসাবাদের জন্য আদালতে রিমান্ড আবেদন করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) সকালে পুলিশ পাঁচ দিনের রিমান্ড আবেদন জানিয়ে গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করেছে। গ্রেফতারকৃতরা হলেন, নিহতের স্ত্রী আসমা খাতুন (২৪) ও তার প্রেমিক পারুলিয়া গ্রামের জাকির হোসেন (২৭)।

দেবহাটা উপজেলার সখিপুর ইউনিয়ন পরিষদের সদস্য আকবর আলী জানান, আনুমানিক ছয় বছর আগে তার চাচাতো ভাই আলী হোসেনের সাথে আসমা’র বিয়ে হয়। তাদের একটি ছেলে সন্তান রয়েছে। আলী হোসেন পেশায় দিনমজুর। সুন্দরী আসমা এনজিও কর্মী থেকে শুরু করে বিভিন্ন ছেলেদের সাথে মোবাইল ফোনে কথা বলতো। এ নিয়ে পরিবারের মধ্যে অশান্তিও ছিলো। এমনকি বিষয়টি নিয়ে শালিশী বৈঠকও হয়েছে।

এক পর্যায়ে পারুলিয়া এলাকার জাকির হোসেন নামে এক যুবকের সাথে সম্পর্ক গড়ে ওঠে আসমা’র। জাকিরের ঢালাই মেশিনের কাজ করতো আসামার স্বামী আলী হোসেন।
তিনি আরো জানান, গত মঙ্গলবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয় আলী হোসেন। পরদিন বুধবার সকালে উপজেলার কেওড়াতলা মাছের ঘের থেকে আলী হোসেনের গলা কাাঁ লাশ উদ্ধার করে থানা পুলিশ।
দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা বলেন, নিহত আলী হোসেনের বড়ো ভাই জাহাঙ্গীর হোসেন বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। এ মামলায় জিঙ্গাসাবাদের জন্য নিহতের স্ত্রী আসমা খাতুন ও প্রেমিক জাকির হোসেনকে আটক করা হয়েছে। পাঁচ দিনের রিমাণ্ড চেয়ে তাদেরকে আজ সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন