Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৫ জুন ২০২০, ২২ জ্যৈষ্ঠ ১৪২৭, ১২ শাওয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

সৈয়দপুরে কর্মশালা অনুষ্ঠিত

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০১৯, ১২:০৬ এএম

নীলফামারীর সৈয়দপুরে প্রাথমিকভাবে স্বাস্থ্যসম্মত জীবনযাপন ও পরিবেশের প্রভাব শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সভাকক্ষে ওই কর্মশালা অনুষ্ঠিত হয়। ঢাকার মহাখালী স্বাস্থ্য অধিদপ্তরের লাইফস্টাইল এবং হেলথ এডুকেশন ও প্রমোশন, স্বাস্থ্য শিক্ষা ব্যুরোর সহযোগিতায় নীলফামারী সিভিল সার্জন অফিস ওই কর্মশালার আয়োজন করে। সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এস এম গোলাম কিবরিয়া প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মশালার শুভ উদ্বোধন করেন।

এতে সভাপতিত্ব্ করেন সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. মীর হোসেন। এতে বক্তব্য রাখেন নীলফামারী সিভিল সার্জন অফিসের সিনিয়র স্বাস্থ্য শিক্ষা অফিসার মো. আব্দুল কাদের। কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানটি উপস্থাপনা করেন সৈয়দপুর স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য পরিদর্শক এ বি এম রওশন আলম।

গোাঁ কর্মশালাটি পরিচালনা করেন সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জুনিয়র কনসালটেন্ট মেডিসিন) ডা. মো. মাহফুজ-উল- আনোয়ার। কর্মশালা মাল্টিমিডিয়ার মাধ্যমে সংক্রামক ও অসংক্রামক রোগ প্রতিরোধ, স্বাস্থ্যসম্মত জীবনযাপন ও খাদ্য গ্রহন সম্পর্কে বিস্তারিত তুলে ধরা হয়েছে।
কর্মশালায় সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেও চিকিৎসক, উপজেলার বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তা, ব্যবসায়ী নেতা, সাংবাদিক, পুলিশ, স্বাস্থ্য সুপারভাইজার, স্টাফ নার্সসহ ৩৫জন অংশ নেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সৈয়দপুরে কর্মশালা অনুষ্ঠিত

আরও পড়ুন