Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রতিবন্ধীদের পাশে ঠাকুরগাঁও বিজিবি

ঠাকুরগাঁও সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০১৯, ১২:০৫ এএম

ঠাকুরগাঁওয়ে তীব্র শীত মোকাবেলায় সমাজের দরিদ্র, প্রবীণ ও দুস্থদের পাশাপাশি বিশেষ শিশুদের পাশে দাঁড়ালেন ঠাকুরগাঁও ৫০ বিজিবি। গত বুধবার সদর উপজেলার আরাজী ঝাড়গাঁও মোলানী একতা প্রতিবন্ধী পুনর্বাসন কেন্দ্রের মাঠে বিশেষ শিশুদের মাঝে ঠাকুরগাঁও ৫০ ব্যাটালিয়ন বিজিবির সহযোগীতায় শীত বস্ত্র ও সেলাই মেশিন বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ৫০ বিজিবির কমান্ডিং অফিসার লে. কর্নেল তুহিন মোহা. মাসুদ, ঠাকুরগাঁও প্রেসক্লাবের ভাইস প্রেসিডেন্ট জাকির মোস্তাফিজ মিলু ও প্রতিষ্ঠানের পরিচালক আমিরুল ইসলাম। লে: কর্নেল তুহিন মোহা. মাসুদ জানান, আমাদের উদ্দেশ্য এ শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের সুস্থ্য রাখা ও তাদেরকে কারিগরি ক্ষেত্রে আত্মনির্ভরশীল মর্যাদাপূর্ণ জীবনে ধাপিত করা। ইতিপূর্বে ৪১৫ জন শিক্ষার্থী সম্বলিত এই প্রতিবন্ধী পুনর্বাসন কেন্দ্রে ৩০ বিজিবির সাবেক কমান্ডিং অফিসার লে. কর্নেল মোহাম্মদ হোসেন নিজ খরচে একটি আধুনিক মসজিদ ও ৫০ জন প্রতিবন্ধীর আবাসিক স্থাপনা তৈরি করে দিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রতিবন্ধীদের পাশে ঠাকুরগাঁও বিজিবি
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ