Inqilab Logo

ঢাকা, সোমবার , ০৯ ডিসেম্বর ২০১৯, ২৪ অগ্রহায়ণ ১৪২৬, ১১ রবিউস সানি ১৪৪১ হিজরী

উলিপুরে ১৩ দিন ধরে মাদরাসাছাত্র নিখোঁজ

উলিপুর (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০১৯, ১২:০৫ এএম

কুড়িগ্রামের উলিপুর উপজেলার থেতরাই তালিমুর কোরআন নূরানী ও হাফিজিয়া মাদরাসার জোনাইদ হোসেন জনি (১৪) নামের এক ছাত্র ১৩ দিন ধরে নিখোঁজ। এ ঘটনায় ওই ছাত্রের বাবা আব্দুর বারী থানায় সাধারণ ডায়েরি করেছেন।

ডায়েরি সূত্রে জানা গেছে, জনি উপজেলার থেতরাই ইউনিয়নের তালিমুর কোরআন নূরানী ও হাফিজিয়া মাদরাসার হেফজ শাখার আবাসিক শিক্ষার্থী। গত ১২ জানুয়ারি প্রতিদিনের ন্যায় মাদরাসার উদ্দেশ্যে বাড়ি হতে বের হয়। ওই দিন সন্ধ্যায় জনির পিতা খোঁজ নিয়ে জানতে পারে সে মাদরাসায় পৌঁছায়নি। এরপর থেকে জনির পরিবার সকল আত্মীয়স্বজন ও বিভিন্ন স্থানে খোজাখুঁজির পরও তার কোন সন্ধান পায়নি। পরে ওই ছাত্রের বাবা আব্দুর বারী গত ২১ জানুয়ারি উলিপুর থানায় সাধারন ডায়েরি করেন।

জনির বাবা আব্দুর বারী কান্না জড়িত কন্ঠে বলেন, বিভিন্ন জায়গায় খোঁজ খবর নিয়েও তার কোন সন্ধান না পেয়ে থানা জিডি করেছি।
ওই মাদরাসার শিক্ষক হাফেজ নুরুন্নবী মিয়া জানান, জনি মাদরাসার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে আসলেও সে মাদরাসায় পৌঁছায়নি। তবে আমরা সবাই তার সন্ধানে বিভিন্নস্থানে খোঁজ খবর নিচ্ছি।
এ ব্যাপারে থানা অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেন জানান, বিভিন্ন জায়গায় বার্তা প্রেরণ করেছি এবং তাকে উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন